ইসরাত দোয়েল ও মন্টির “হৃদয় জানে”

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৮ | আপডেট: ১২:৫৩:পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৮

ইসরাত দোয়েল ও মন্টির “হৃদয় জানে”

সুরেলা কন্ঠের অধিকারী কন্ঠশিল্পী ইসরাত দোয়েল এর আগে বেশ কিছু গানে কন্ঠ দিয়েছেন। গান গুলি স্রোতা মহলে আলোড়ন সৃষ্টি করে। তার ধারাবাহিকতায় এবার বাংলাদেশ আইডল মন্টির সাথে গেয়েছেন তিনি। গানের শিরোনাম ‘হৃদয় জানে’। গানের কথা সাজিয়েছেন গীতিকার আহমেদ রব্বানী।
গানটির সুর ও সংগীত করেছেন বেলাল মাহমুদ।
গানটির ভিডিও প্রকাশিত হবে আবর্তন মিডিয়া থেকে। এই ঈদেই তাদের ইউটিউব চ্যানেলে এ প্রকাশিত হবে।এ প্রসঙ্গে কন্ঠশিল্পী ইসরাত দোয়েল জানান, রোমান্টিক কথার গান ‘হৃদয় জানে’ আমার বিষম ভালো লেগেছে। তাছাড়া মন্টিও খুব সুন্দর গেয়েছেন। দুজনের কন্ঠে দারুন একটি গান স্রোতাদের উপহার দিতে পারবো। গানটি আশা করছি শ্রোতাদের হৃদয়ে দোলা দিবে। এখন পরিপূর্ণ গান তখন দশর্কের নজরে পরে যখন তার একটি মনোমুগ্ধকর ভিডিও ইউটিউবে প্রকাশ পায়। তাই গানটি অচিরেই ভিডিও রূপে প্রকাশ পাবে।গানটি সম্পর্কে মন্টি বলেন, সমসাময়িক গানের চেয়ে একটু ব্যতিক্রম মনে হয়েছে আমার কাছে। এ জন্য আমি ধন্যবাদ যানাবো গানের পেছনে যারা কাজ করেছেন বেলাল ভাই, রাব্বানী ভাই ও দোয়েল ছাড়াও সংশ্লিষ্ট যারা আছেন। সহ কন্ঠী শিল্পী হিসেবে দোয়েল অত্যন্ত আন্তরিক। গানটি নিয়ে আমি আশাবাদি, আশাকরি গানটি সবাই দেখবেন ও শোনবেন।

উলেখ্য, সামনে বেশ কিছু চমক নিয়ে স্রোতাদের মাঝে হাজির হবেন কন্ঠশিল্পী দোয়েল। ইতিমধ্যে সব কিছু ঠিকঠাক হয়ে আছে। সবাইকে চমকে দিতে কলকাতার আকাশ সেনের সাথে ‘লং-ড্রাইভ’ শিনোনামের গানের মনোমুগ্ধকর ভিডিও নিয়ে হাজির হবেন স্রোতাদের মাঝে। এছাড়াও সামনের মাসে ফ্রান্সেসহ কয়েকটি দেশে শো করার কাজে উড়াল দিতে পারেন এই ব্যস্ততম গায়িকা। গানের পাশাপাশি সঙ্গীত শিল্পী ইসরাত দোয়েল আর্কিটেক ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনা করছেন। প্লে-ব্যাক সিংগার হিসেবে ভবিৎষতে কাজ করতে চান। সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন তিনি।