ঝালকাঠিতে দুর্ঘটনা সড়কের গতিরোধকে রং দিলেন ছাত্রলীগ নেতা মুন্না

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৮ | আপডেট: ৭:১৪:অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৮

ঝলকাঠির বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের গতিরোধকে পথচারী ও চালকদের দৃষ্টিগোচর করার লক্ষ্যে স্পিডব্রেকার এর সতর্কতা মূলক সাদা রং এর জেব্রা ক্রস দিয়েছেন ঝালকাঠি জেলা ছাত্রলীগ এর সহ-সভাপতি মো. মেহেদী হাসান মুন্না।
প্রধানমন্ত্রীল আহবানে সম্মান জানিয়ে রোববার ঝালকাঠি জেলা ছাত্রলীগ’র সহ-সভাপতি মো.মেহেদী হাসান মুন্নার নেতৃত্বে জেলা শহরের পশ্চিম ঝালকাঠি, ইছানিল ইস্কুলের সামনে এবং ঝালকাঠি সরকারি কলেজের সামনে ঝুকিপুর্ন্য এসব জায়গায় জেব্রা ক্রস করেন তারা। এসময় জেলা, শহর ও উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা তার সাথে ছিলেন। দূর্ঘটনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর এমন উদ্দ্যেককে স্বাগত জানিয়েছেন সাধারন মানুষ।
মেহেদী হাসান মুন্না সাংবাদিকদের জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সম্মান জানিয়ে ও শিল্পমন্ত্রীর নির্দেশনায় ঝালকাঠির সড়ক পথে দূর্ঘটনা এড়াতে সড়কের গুরুত্বপূর্ণ এলাকায় সাদা রং করে জেব্রা কোসিং চিহ্নিত করা হয়েছে। ইতোমধ্যে বেশ কয়েকটি স্থানে এমন সর্তকতা মূলক সাদা রং করা হয়েছে। খুব শিঘ্রই সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ গুরুত্বপূর্ণ স্থানের জেব্র কোসিং রং করা হবে। ছাত্রলীগের নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীর এমন উদ্দ্যেগকে সফল করবে।