বাবুগঞ্জে মাসব্যাপী আওয়ামীলীগের শোক কর্মসূচি ঘোষনা

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৮ | আপডেট: ৭:৫৬:অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৮
বাবুগঞ্জে মাসব্যাপী আওয়ামীলীগের শোক কর্মসূচি ঘোষনা

বাবুগঞ্জে শোকাবহ ১৫ আগষ্টের মাসব্যাপী শোক কর্মসূচি ঘোষনা করা হয়েছে। শনিবার বিকালে বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় মাস ব্যাপী এ কর্মসূচি পালনের সিদ্বান্ত গ্রহন করা হয়।

 

সভায় আগামী ১৫ আগষ্টের পর থেকে বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সহযোগী সংগঠন ও ৬টি ইউনিয়নে পৃথকভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উদযাপন উপলক্ষে শোক কর্মসূচি পালনের সিদ্বান্ত নেয়া হয়।

 

উপজেলা কলেজ গেট সংলগ্ন দলীয় কার্যালয় আয়োজিত বর্ধিত সভায় উপজেলা আ’লীগের সহ-সভাপতি আঃ মন্নান হাওলাদারের সভাপতিত্বে ও অধ্যক্ষ দেলোয়ার হোসেনের –পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন।

 

সভায় বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, আ’লীগের সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, আমির হোসেন মাষ্টার, আঃ মতিন রাঢ়ী, যুগ্ন-সস্পাদক মোস্তফা কামাল চিশতী, সাংগঠনিক মৃধা আক্তারউজ্জামান মিলন , সামসুজ্জামান সোহেল, শাহরিয়ার আহমেদ শিল্পী, দফতর সস্পাদক পরিতোষ পাল, প্রচার সস্পাদক শাহআলম সিকদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান সিকদার, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, মুক্তিযোদ্ধা মোঃ মিজানুর রহমান রাজা, কেদারপুর ইউপি চেয়ারম্যান নূরেআলম বেপারী, জাহাঙ্গীর আকন , আ’লীগ নেতা ইকবাল আহম্মেদ আজাদ, শ্রমিকলীগ সস্পাদক তাত্তহীদ হোসেন, সেচ্ছাসেবকলীগের সভাপতি মফিজুর রহমান পিন্টু, উপজেলা যুবলীগের সাধারন সস্পাদক মাসুদ করিম লাভু, ত্রান বিষয়ক সম্পাদক রিপন সিকদার, চাঁদপাশা ইউনিয়ন আ’লীগের সভাপতি অধ্যাপক ইসমাইল হোসেন, সস্পাদক জুয়েল মোল্লা, কেদারপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহজাহান আকন, সস্পাদক মাসুম মূধা, রহমতপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি জালাল আহম্মেদ প্রমূখ।

 

বর্ধিত সভায় যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনের জন্য উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান সরকারী ও বে-সরকারী প্রতিষ্টানে পালন হয় কিনা তার জন্য একটি মনিটরিং কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে উপজেলা আ’লীগ একটি শোক র‌্যালী, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও মধ্যাহ্ন ভোজের কর্মসূচী গ্রহন করা হয়েছে।