‘ক্যাপ্টেন খান’-এর কাজ শেষ, সেন্সরে যাচ্ছে কাল

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৮ | আপডেট: ৪:২১:অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৮

‘ক্যাপ্টেন খান’-এর কাজ শেষ, সেন্সরে যাচ্ছে কাল

‘ক্যাপ্টেন খান’ ছবির গানের শুটিং ব্যাংককে শেষ হলো। গত ৬ আগস্ট থেকে গানের শুটিং শুরু হয়েছিল। আজ দুপুরে গানের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন ছবির প্রযোজক সেলিম খান।
দুটি গানের শুটিং সেখানে করেছেন বলেও জানান সেলিম খান। কলকাতায় আজ গান দুটির সম্পাদনা হবে এবং আগামীকাল রোববার সেন্সর বোর্ডে ছবিটি জমা দেওয়ার কথা রয়েছে। ছবিতে জুটিবেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।
প্রযোজক সেলিম খান বলেন, “আজ দুপুরে আমাদের ‘ক্যাপ্টেন খান’ ছবির গানের শুটিং শেষ হয়েছে। আমরা কলকাতায় গানের সম্পাদনার কাজ করছি।আজ রাতে কলকাতা থেকে গানের ফুটেজ চলে আসবে। এডিটিংয়ের বাকি কাজ আমরা আগেই শেষ করে রেখেছিলাম। গানগুলো ছবিতে যুক্ত করে আগামীকাল রবিবার ছবিটি আমরা সেন্সরে দেব।সেলিম খান আরো বলেন, “আমরা গত ৬ তারিখ ব্যাংককে গানের শুটিং শুরু করেছিলাম। সেখানে দুটি গানের শুটিং করেছি । শুটিংয়ে সময় একটু বেশি নিয়েছি কারণ আমরা ভালো মানের গান দর্শকদের উপহার দিতে চাই। গত ঈদে দর্শক শাকিব খান ও বুবলীর ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির গান গুলো পছন্দ করেছেন। আশা করছি, গত ঈদের চেয়ে এই ঈদের ছবি ‘ক্যাপ্টেন খান’-এর গান দর্শক আরো বেশি পছন্দ করবে।”
‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন নায়ক সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ। গত ঈদে শাকিব-বুবলীকে নিয়ে শাপলা মিডিয়া প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হয় উত্তম আকাশ পরিচালিত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’।