আমতলীতে মাদক সমরাট কাওছার ৪৩ পিচ ইয়াবাসহ আটক

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০১৮ | আপডেট: ৫:১২:অপরাহ্ণ, জুলাই ১৩, ২০১৮
আমতলীতে মাদক সমরাট কাওছার ৪৩ পিচ ইয়াবাসহ আটক

আমতলীর মাদক সমরাট ১২ টি মাদক মামলার আসামী কাওছারকে (৩৬) বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় নিজ বাসা থেকে ৪৩ পিচ ইয়াবাসহ আটক করে র‌্যাব পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা। শুক্রবার তাকে জেল হাজতে পাঠানো হয়।
আমতলী থানা পুলিশ ও পটুয়াখালী র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক সহকারী পরিচালক মো: হাসান আলীর নেতৃত্বে একদল র‌্যাব সদস্যরা আমতলী পোষ্ট অফিস সংলগ্ন বাসায় অভিযান চালিয়ে কাওছারকে আটক করে। এসময় কাওছারের বাসা থেকে ৪৩ পিচ ইয়াবা জব্দ করা হয়। রাতেই তাকে ইয়াবাসহ আমতলী থানায় সোপর্দ করা হয়। কাওছারের পরিবারের অধিকাংশ নারী পুরুষ সদস্য দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। তার আরেক ভাই মিজান ১৫ বছরের সাজাপ্রাপ্ত। উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। বর্তমানে সে আমতলী ছেড়ে বরিশালে বসবাস করছে এবং পুরো বরিশাল অঞ্চলের মাদক ব্যবসা নিয়ন্ত্র করছে বলেও অভিযোগ রয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো: আলাউদ্দিন মিলন জানান, কাওছারকে ৪৩ পিস ইয়াবাসহ র‌্যাব আটক করে থানায় সোপর্দ করে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার পর শুক্রবার সকালে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়া ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। তিনি আরো জানান, কাওছারের বিরুদ্ধে আমতলী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আরো ১২টি মামলা রয়েছে।