` খুলনা ও গাজীপুরের পথে হাটতে শুরু করেছে প্রশাসন’-সরোয়ার

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮ | আপডেট: ৮:৫৭:অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮
` খুলনা ও গাজীপুরের পথে হাটতে শুরু করেছে প্রশাসন’-সরোয়ার

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থীরা যে যার মত করে গণ সংযোগ, লিফলেট বিতরণ ঘরোয়া কর্মী সমাবেশ, নিবাচনী অফিস উদ্বোধন সহ শহরময় জুড়ে চলছে মাইকিং প্রচার-প্রচারণা।

নির্বাচনে বিরোধী দলীয় নেতা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ধারে শীষ প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এড. মজিবর রহমান সরোয়ার গণ মাধ্যমে অভিযোগ করে বলেন, সিটি নির্বাচনে আমরা সমান অধিকার চাই। সরকার দলীয় সিটি নির্বাচনের মেয়র প্রার্থীর নেতা-কর্মীরা প্রকাশ্য মিছিল করতে পারলেও আমাদের প্রশাসন সেটা করতে দিচ্ছেনা। এছাড়া নির্বাচন এখনো দেরী ইতি মধ্যে আমাদের দলীয় নেতা-কর্মীদের মারধর হুমকি ধামকি দিতে শুরু করে দিয়েছে। এভাবে চলতে থাকলে নির্বাচন প্রশ্ন বিদ্ধ হয়ে পড়বে। আমরা ইতি মধ্যে দেখতে পাচ্ছি সরকার ও তার প্রশাসন খুলনা ও গাজীপুরের পথে হাটতে শুরু করেছে। আমরা প্রশাসনের নিরপক্ষতা পালন করার জন্য নির্বাচন কমিশনের সহযোগীতা কামনা করছি।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় আষাড়ের গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী এড, মজিবর রহমান সরোয়ার, কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী, কেন্দ্রƒীয় নিবাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সদস্য সচিব ও জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খাঁন ফারুক, যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক তারিন সহ দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে নগরীর নাজিরের পুল এলাকা থেকে গণ সংযোগ লিফলেট বিতরণ করেন।

এসময় মেয়র প্রর্থী সরোয়ার নগরীর বিভিন্ন ব্যাবসা প্রতিষ্ঠান পথচারীদের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন। পরে নগরীর পুরান বাজার, লাইনরোড, কাটপট্রি সড়কে গণ সংযোগ করেন। পরে তিনি দলীয় কার্যলয়ে নগরীর ৩০ ওয়ার্ডের দলীয় কর্মীদের নিয়ে নির্বাচন প্রসঙ্গে মতবিনিময় সভা করেন।