ভাইয়ের হাতে ভাই খুুন ! গ্রেফতার ২

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮ | আপডেট: ৮:৩৪:অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮
ভাইয়ের হাতে ভাই খুুন ! গ্রেফতার ২

বাকেরগঞ্জ প্রতিনিধি : বাকেরগঞ্জে পারিবারিক দ্বন্দ নিয়ে পরিকল্পিতভাবে আপন দুই ভাই মিলে বড় ভাইকে হাত পা বেধে গলায় ফাঁস দিয়ে হত্যার করেছে। ঘটনাটি কবাই ইউনিয়নের শিয়ালগুনী গ্রামে ঘটেছে।

সূত্রে জানা যায়, কবাই ইউনিয়নের মৃত: শাহ আলম তালুকদারের ৪ পুত্রের ভিতর মেজ পুত্র নিজামউদ্দির তালুকদার(৩০) দীর্ঘদিন ধরে সিঙ্গাপুর থাকতেন। গত ১ বছর হল দেশে ফিরে বরিশাল সিটি করর্পোশনে জমি ক্রয় করে একটি বাড়ি করেছে।

গত তিন মাস পূর্বে গ্রামের বাড়ির আলমারি থেকে ২০ বড়ি স্বর্ন চুরি করে করে ছোট ভাই সাইফুল তালুকদার(২৭) ও লিংঙ্কন তালুকদার(৩০)। কবাই ইউপি চেয়ারম্যান শালিস মিমাংসা করে দিলেও লিংঙ্কন ও সাইফুলের রাগ থেকে যায়।

এ বিষয় নিয়ে ঈদের দিন নিজাম ও তার স্ত্রীকে মারধর করে লিংঙ্কন ও সাইফুল কিন্তু তার পরেও তাদের খায়েস পুরন হয়নি।

গত ১০ জুলাই রাত অনুমান ২ টায় দিকে নিজাম নিখোঁজ হয়।

নিজামের স্ত্রী হাসনা বেগম হেপি অনেক খোজা খুজি করে ১১ জুলাই বাকেরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

গত ১২ জুলাই শিয়ালগুনী টেকনিক্যাল কলেজের উত্তর পাশে কারখানা নদীতে সকাল ৭ টায় ভেঙ্গে যাওয়া বিদ্যালয়ের একটি ডুবান্ত খুটির সাথে গলায় ফাঁস ও হাত পা বাধা অবস্থায় স্থানীয়রা নিজামের লাশ ভাসতে দেখে ডাক চিৎকার দিয়ে লোকজন জড়ো করে নদী থেকে লাশ উঠিয়ে বাকেরগঞ্জ থানা পুলিশকে সংবাদ দেয়।

পুলিশ সকাল সাড়ে ১০ টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরন করে। এ ঘটনায় পুলিশ নিজামের হত্যাকারী আপন দুই ভাই লিংঙ্কন ও সাইফুলকে গ্রেফতার করেছে।

এ বিষয় নিজামের স্ত্রী হাসনা বেগম হেপি জানান, নিজামের বিশ্বকাপ ফুটবল খেলা দেখবে বলে নিজাম তার চাচাতো ভাইদের আসতে বলে কিন্তু রাত ১১ টায় লিংঙ্কনের স্ত্রী মাহমুদা বেগম ভাতের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে দিলে নিজাম সেই ভাত খেয়ে ঘুমিয়ে যায়।

নিজামের বড় ভাই স্বপন তালুকদার জানায়, নিজামের হত্যার সাথে লিংঙ্কন ও সাইফুলের হাত রয়েছে।

এ ঘটনায় নিজামের স্ত্রী হাসনা বেগম হেপি বাদী হয়ে দুইজন ও অজ্ঞাতনাম ৩/৪ জনকে আসামী করে বাকেরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বাকেরগঞ্জ থানায় মামলা নং-১০,তারিখ:-১২/০৭/২০১৮ইং। এ বিষয় বাকেরগঞ্জ অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় আমরা দুই ভাইকে গ্রেফতার করেছি।