“দহন” চলচ্চিত্রে জামশেদ শামীম

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০১৮ | আপডেট: ১১:১৪:পূর্বাহ্ণ, জুলাই ১২, ২০১৮

“দহন” চলচ্চিত্রে জামশেদ শামীম

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত “দহন” চলচ্চিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা জামশেদ শামীম । জাজ মাল্টিমিডিয়ার সাথে এই তরুণ অভিনেতার এটিই প্রথম কাজ । “দহন” চলচ্চিত্রটি নির্মাণ করছেন পোড়ামন ২ খ্যাত নির্মাতা রায়হান রাফি । “দহন” চলচ্চিত্রে জামশেদ শামীম -এর চরিত্রের নাম “কাওসার”। কাওসার চরিত্রটি এই চলচ্চিত্রের একটি অন্যতম প্রধান চ্যালেঞ্জিং চরিত্র ।
“দহন” চলচ্চিত্রে কাজ করা নিয়ে অভিনেতা জামশেদ শামীম বলেন – ” “দহন” টিমের সাথে কাজ করে আমি আনন্দিত । আর নির্মাতা রায়হান রাফি সত্যি খুব মেধাবী । আশা করছি “দহন” সিনেমাটি দর্শকদের প্রত্যাশা পূরণ করবে এবং দর্শকেরা অনেক বছর মনে রাখবে । এমন একটি চরিত্রে আমাকে নির্বাচিত করার জন্য আমি “দহন” টিম ও জাজ মাল্টিমিডিয়ার প্রতি কৃতজ্ঞ ” বলা যায় সময়টা এখন জামশেদ শামীমের অনুকুলে ।
“দহন” চলচ্চিত্রের পাশাপাশি জামশেদ শামীম অভিনয় করছেন আলম আশরাফের “কে?” চলচ্চিত্রে এবং এই মাসেই শুরু হচ্ছে সুমন রেজা পরিচালিত “ঝুম” চলচ্চিত্রের শুটিং । এই সম্পর্কে জামশেদ শামীম বলেন – ” আমি চাই দর্শক আমার অভিনীত চরিত্রের প্রেমে পড়ুক এবং আমার অভিনীত চরিত্রগুলোকে মনে রাখুক বহুদিন । “দহন”, “কে?” এবং “ঝুম” সিনেমাতে আমি চেষ্টা করছি আমার সেরাটা দিতে । সামনে হয়তো বেশ কিছু চমক দিতে পারবো আপনাদের । পাশে থাকবেন ।”
বেশকিছু নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা অর্জন করেছেন এই তরুণ অভিনেতা, এবার দেখা যাক বড় পর্দায় তিনি দর্শকদের কতোটা ভালোবাসা জয় করতে পারেন ।