বেনাপোলে ১২ লাখ হুন্ডির টাকাসহ আটক পাচারকারী

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০১৮ | আপডেট: ১:২৭:পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০১৮
বেনাপোলে ১২ লাখ হুন্ডির টাকাসহ আটক পাচারকারী
বেনাপোল পোর্ট থানার  পুটখালী সীমান্ত থেকে ১২ লাখ হুন্ডির টাকাসহ হাবিবুর রহমান (১৮) ও জনি মিয়া (১৯) নামে দুইজন হুন্ডি পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।
বুধবার (০৪ জুলাই) দুপুর ১২ টার সময় বেনাপোলের পুটখালী সীমান্তের মসজিদ বাড়ি বিজিবি পোষ্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক হাবিব পুটখালী গ্রামের মৃত সাবান এর ছেলে ও জনি একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারি যে,পুটখালী সীমান্ত থেকে দুইজন হুন্ডি পাচারকারী বিপুল পরিমান হুন্ডির টাকা নিয়ে বেনাপোলের দিকে নিয়ে যাচ্ছে । এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল পুটখালীর মসজিদ বাড়ি বিজিবি চেকপোস্ট পার হয়ে যাওয়ার সময় ওই দুইজনকে আটক করা হয়। পরে পুটখালী কোম্পানী সদরে নিয়ে তাদের শরীর তল্লাশি করে বাংলাদেশী ১২ লাখ টাকা পাওয়া যায়। এ সময় হাবিব ও জনিকে মানি লন্ডারিং আইনে আটক করা হয়।
২১, ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি  পুটখালী কোম্পানী সদরের কমান্ডার সুবেদার ওমর ফারুক ১২ লাখ টাকাসহ হাবিব এবং জনি নামে দুইজন  হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন । আটক হাবিব ও জনিকে উদ্ধারকৃত টাকাসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি ।