যে পেশার নারীরা স্বামীর সাথে প্রতারণা করেন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:২৮ পূর্বাহ্ণ, জুন ১২, ২০১৮ | আপডেট: ৪:২৮:পূর্বাহ্ণ, জুন ১২, ২০১৮

কোন কোন পেশার নারীরা তাদের স্বামী বা জীবন সঙ্গীর সাথে যৌন প্রতারণা করেন?
সম্প্রতি একটি গবেষণায় তা খুঁজে বের করা হয়েছে। ওই পেশাগুলোর তালিকা দেখলে আপনি হয়তো আঁতকে উঠতে পারেন।

কারণ তালিকায় এমন কিছু পেশা রয়েছে যা আধুনিক নারীদের অনেকেই পছন্দ করেন। আসুন জেনে নেওয়া যাক।

১. আর্থিক পরামর্শদাতা
যৌন প্রতারণার ক্ষেত্রে এই পেশার নারীরা একেবারে শীর্ষে থাকে। এই নারীদের নৈতিকতা থাকে না বললেই চলে। এই পেশার নারীরা তীব্র মানসিক চাপযুক্ত প্রকল্পের মধ্যে এবং ছোট দল নিয়ে কাজ করেন। এবং প্রায়ই দ্রুত কাজ সারার জন্য উচ্চ মানসিক চাপে থাকেন। ফলে কাজের ফাকে সহকর্মী, বস বা পছন্দের কারো সঙ্গে যৌনমিলন করে মানসিক চাপ মুক্ত হওয়ার চেষ্টা করেন।

২. আইনজীবি
এই পেশার লোকরা সহজেই মিথ্যা কথা বলায় সবচেয়ে পারদর্শীদের অন্যতম। এই পেশার নারীরা দীর্ঘ সময় ধরে এবং তীব্র মানসিক চাপের মধ্যে কাজ করেন।

এবং ছোট ছোট গ্রুপে কাজ করেন। ফলে এঁদের পরস্পরের মধ্যে সহজেই সম্পর্ক গড়ে ওঠে। ফলে স্বামী বা জীবনসঙ্গীর সাথে এরা সহজেই যৌন প্রতারণা করার সুযোগ পান।

৩. বিমান
পাইলট, ফ্লাইট অ্যাটেনডেন্ট, ফ্লাইট পার্সার এরা যৌন ব্যাপারে একটু উদার হয়ে থাকেন। আর উড়ন্ত অবস্থায় যৌন মিলনের সংঘ ‘মাইল হাই ক্লাবে’ যোগ দেওয়ার লোভ সামালানো বেশ কঠিনই বটে।

৪. স্বাস্থ্যসেবা
যারা স্বাস্থ্যসেবা সেক্টরে কাজ করেন তারা প্রায়ই সাধারণত উচ্চ-শ্রেণির নাটকীয়তা প্রত্যক্ষ করেন। যেখানে তারা প্রতিদিনই জীবন-মৃত্যুর সন্ধিক্ষণমূলক পরিস্থিতি দেখেন। এই তীব্র আবেগঘন পরিস্থিতিতে তারা প্রায়ই সহকর্মী পুরুষদের বাহুডোরে শান্তি খোঁজেন। ফলে এই পেশার নারীরা তাদের স্বামীদের সঙ্গে প্রায়ই যৌন প্রতারণা করেন।

৫. ক্রীড়াবিদ
বেশিরভাগ ক্রীড়াবিদই তারকা, শ্রদ্ধার ব্যক্তি এবং ভক্তদের ভালোবাসায় সিক্ত হন। ক্রীড়াবিদরা মূলত তাদের শারীরিক সৌন্দর্য এবং সুঠাম দেহের জন্য এতো বেশি মনোযোগ আকর্ষণ করেন। এর ফলে তাদের হাতে প্রায়ই যৌন প্রতারণার লোভনীয় সুযোগ এসে যায়।

৬. শিল্পী
শিল্পীরা সাধারণত তাদের মুক্ত আত্মা বা চেতনা এবং বোহেমিয়ান জীবন-যাপনের ধরনের জন্য বিখ্যাত। এই মনোভঙ্গি এবং আত্মরতি বা আত্মমুগ্ধতার ঝোঁক তাদেরকে তাদের আশেপাশের ভক্তদের সঙ্গে ঘনিষ্ঠতায় উস্কানি দেয়। ফলে তারা স্বামী বা জীবন সঙ্গীনির সাথে যৌন প্রতারণা করেন।