এজাহারভুক্ত আসামি আসিফ রিমান্ডে

তাসফিয়া হত্যা মামলা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:২৬ পূর্বাহ্ণ, মে ২৬, ২০১৮ | আপডেট: ৯:২৬:পূর্বাহ্ণ, মে ২৬, ২০১৮
এজাহারভুক্ত আসামি আসিফ রিমান্ডে

চট্টগ্রামের আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি মো. মিজানুর রহমান ওরফে আসিফ মিজানকে তিন দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। গতকাল শুক্রবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বলেন, আসিফ মিজানকে আদালতে হাজির করে পতেঙ্গা থানা পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত বুধবার রাতে নগরের পাঁচলাইশ এলাকা থেকে তাসফিয়া আমিন হত্যা মামলার অন্যতম আসামি আসিফ মিজানকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে আসিফ মিজান বেশ কিছু তথ্য দিয়েছে বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম।

প্রসঙ্গত, গত ২ মে সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে নগরের পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাট পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ। এ ঘটনায় পরদিন তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ছয়জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। আদনান বর্তমানে জেলহাজতে রয়েছে।