গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাঙালি অভিনেত্রী

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, মে ১৮, ২০১৮ | আপডেট: ৩:৫৬:অপরাহ্ণ, মে ১৮, ২০১৮
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বাঙালি অভিনেত্রী

শ্রীলেখা মিত্র। কলকাতার সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। একই সঙ্গে ‘মিরাক্কেল’ কমেডি শোয়ের বিচারক হিসেবেও তিনি পরিচিত মুখ। তার ভক্তদের জন্য দুঃসংবাদ হলো, শ্রীলেখা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন এখন।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, গুরুতর অসুস্থ অবস্থায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে কলকাতার এ নায়িকাকে।

বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন শ্রীলেখা। গতকাল সকালে তার শারীরিক অবস্থার অবনতি হয়। জ্বরের সঙ্গে তীব্র শ্বাসকষ্টজনিত কারণে সঙ্গে সঙ্গে তাকে দক্ষিণ কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অক্সিজেন দিতে হয়েছে অভিনেত্রীকে। অসুস্থতার কারণ ফ্লু বলে জানা গেছে। তবে এখন তার অবস্থা আশঙ্কামুক্ত বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে অনেকদিন পর শ্রীলেখা মিত্র অভিনীত একটি শিশুতোষ সিনেমা মুক্তি পেতে চলেছে। নাম ‘রেইনবো জেলি’। সিনেমাটি পরিচালনা করছেন সৌকর্য্য ঘোষাল। ২৫ মে মুক্তি পাবে সিনেমাটি। সিনেমায় পরীপিসির মতো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। মুক্তির এক সপ্তাহ আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন শ্রীলেখা মিত্র।

এই মুহূর্তে সিনেমার প্রচারণায় কাজ করার কথা ছিল শ্রীলেখার। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী।

চিকিৎসকরা জানিয়েছেন, আবহাওয়ার পরিবর্তনের জন্যই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সাধারণত ঠান্ডা-গরম থেকে অনেকেরই এই সময় জ্বর হয়। তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত হলেও অভিনেত্রীকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তার সুস্থতা কামনা করেছেন অনুরাগীরা।

  • সূত্র: টাইমস অব ইন্ডিয়া