বাগআঁচড়ায় গৃহবধু জোহরা খুনের অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮ | আপডেট: ৬:৩৩:অপরাহ্ণ, মে ১৭, ২০১৮
বাগআঁচড়ায় গৃহবধু জোহরা খুনের অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা
মোঃ আয়ুব হোসেন(পক্ষী)বেনাপোল প্রতিনিধি :‌
শার্শার বাগআঁচড়ায় গৃহবধু জোহরা নিহতের ঘটনায় আদালতে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার নিহতের ভাই আব্দুল জব্বার বাদী হয়ে স্বামী সহ ছয় জনের নামে ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। এর আগে শার্শা থানায় এ সংক্রান্ত্র পুলিশের দায়ের করা অপমৃত্য মামলা থাকায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত জাবীন নিম্মী আগামী ২৯ মে পূর্বের পুলিশের দায়ের করা অপমৃত্যুর মামলা সম্পর্কে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
মামলার আসামীরা হচ্ছে, উপজেলার বাগআঁচড়া গ্রামের সাত ভাই পাড়ার নিহতের স্বামী রিপন হোসেন গাজী, ভাসুর লিটন গাজী, শ্বশুর মোসলেম গাজী,শ্বাশুড়ি আছিয়া খাতুন, চাচা শ্বশুর মোস্তাব গাজী ও চাচতো ভাসুর আক্তারুল ইসলাম।
মামলায় বাদী উল্লেখ করেন, জোহরার সাথে রিপনের ১৫ বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই অন্যান্য আসামিদের প্ররোচনায় জোহরাকে শারিরীক ও মানসিক অত্যাচার চালাতো রিপন। তার বোনের সুখের জন্য সংসারের আসবাবপত্র ও নগদ একলাখ টাকা দেয় রিপনকে। তারপরেও জোহরার উপর অত্যাচার চালাতে থাকে আসামিরা।সর্বশেষ গত ২০ এপ্রিল আসামিরা জোহরাকে হত্যা করে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।এবং আসামিরা আত্মহত্যা বলে প্ররোচনা চালায়।
এবিষয়ে শার্শা থানায় মামলা করতে গেলে পুলিশ  অপমৃত্য মামলা করে। বাধ্য হয়ে নিহতের ভাই জব্বার আদালতে মামলা দায়ের করেন।