সাংবাদিক রফিকুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮ | আপডেট: ৫:১৩:অপরাহ্ণ, মে ১৭, ২০১৮
সাংবাদিক রফিকুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন

বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আমাদের বরিশাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক এড. এস এম রফিকুল ইসলাম’র ওপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে ঝালকাঠি জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছ। বৃহষ্পতিবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর।
সমাবেশে বক্তব্য রাখেন বিএমএসএফ’র জেলা শাখার সাধারন সম্পাদক উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচএম বাদল, সাধারন সম্পাদক এস এম রাজ্জাক পিন্টু, শতকন্ঠ পত্রিকার স্টাফ রিপোটার আতিকুর রহমান, মোহনা টেলিভিশন ও আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি রুহুল আমিন রুবেল, রিয়াজ মোর্শেদ, দৈনিক ভোরের সময় ও আমাদের বরিশাল জেলা প্রতিনিধি বশির আহম্মেদ খলিফা, রাজাপুরের সাংবাদিক কামরুল হাসান মুরাদ, মিরাজ হোসেন, আদনান হোসেন।
অবিলম্বে সম্পাদক ও প্রকাশক রফিকের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি সাংবাদিক ইমান হোসেন বিমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, বিএমএসএফ ফেনী জেলা কমিটির সহ-সভাপতি খান এ সাইদের গাড়ি ও বসতঘরে হামলা, বরগুনায় ৭১টিভির প্রতিনিধি টিটুর ওপর হামলা, সুনামগঞ্জের তাহিরপুরে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার সারোয়ার আজাদ হাবিবের ওপর হামলা ও ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার অপচেস্টাসহ সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়নের দাবী জানান বক্তারা।