বরিশালে র‌্যাবের নতুন অধিনায়ক আতিকা ইসলামের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮ | আপডেট: ৪:৫২:অপরাহ্ণ, মে ১৭, ২০১৮
বরিশালে র‌্যাবের নতুন অধিনায়ক আতিকা ইসলামের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা
বরিশাল॥বরিশাল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব (৮) এর অধিনায়কের (সিইও) দায়িত্বভার গ্রহন করলেন বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম।
বৃস্পতিবার সকাল সাড়ে ১১টায় নগরীর রুপাতলী এলাকার র‌্যাব -৮ দপ্তরে বরিশালে কর্মরত ইলেক্ট্রনিক মিডিয়া,জাতীয় ও স্থানীয় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় বরিশাল র‌্যাব -৮ সদ্যযোগদান করা অধিনায়ক আতিকা ইসলাম বলেন সংবাদ কর্মীরা সমাজের একটি বড় অংশ হয়ে কাজ করে যাচ্ছেন। এছাড়া আমরাও প্রশাসনের একটি বিশেষ বাহিনীতে দেশের হয়ে কাজ করে যাচ্ছি আমাদেরও সমাজের সর্বস্থরের সকলের সহযোগীতা প্রয়োজন রয়েছে।
তিনি আরো বলেন আগামী কাল থেকে পবিত্র মাহে রমজান মাসে ব্যাবসা প্রতিষ্ঠানগুলো থেকে ক্রেতারা কোন প্রকার প্রতারিত না হয় সে বিষয় ছাড়াও ভেজাল বিরোধী অভিযানে র‌্যাব বরাবরই মত মানুষ ও সমাজের শান্তির জন্য কাজ করে যাবে। তিনি আরো বলেন আগামীতে র‌্যাবের যে কোন আইন শৃঙ্খলা ও অপরাধ দমন বিষয়ের সংবাদগুলো দ্রুত সংবাদ কর্মীদের মাঝে পৌছানো যায় সেদিকে লক্ষ রাখার আশ্বাষ প্রদান করেন। র‌্যাব -৮ এর নতুন অধিনায়ক আতিকা ইসলামের মত বিনিময় সভায় অর্ধ শতাধিক সংবাদ কর্মী অংশ গ্রহন করেন। উল্লেখ্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব গঠিত হওয়ার পর বরিশালে প্রথমে র‌্যাব-৬ কাজ শুরু করে। পরবর্তীতে র‌্যাব -৮ গঠন করে সুন্দরবন সহ ১১ জেলায় বরিশাল র‌্যাব -৮ দক্ষ ও সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছে। যা ইতিমধ্যে সুন্দরবনের জল দস্যু ও বন দস্যুদের দমনের পাশাপাশি স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সক্ষমতার পরিচয় দিয়েছে তারা।