রৌমারী উপজেলা যুবলীগের সভাপতি কে মাদকের গডফাদার বানানোর চেষ্টা

সাকিব আল হাসান সাকিব আল হাসান

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮ | আপডেট: ৩:১৩:অপরাহ্ণ, মে ১৭, ২০১৮
রৌমারী উপজেলা যুবলীগের সভাপতি কে মাদকের গডফাদার বানানোর চেষ্টা

কুড়িগ্রামের রৌমারীতে উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হারুনর রশীদ কে মাদকের গড ফাদার বানানোর চেষ্টা করছেন একটি মহল। গত ১৬ই মে দৈনিক যুগান্তরে একটি রিপোর্ট প্রকাশ করেছেন ওই পত্রিকার এক সাংবাদিক। ওই নিউজে উল্লেখ করেছেন মাদকের সাথে জড়িত যুবলীগের সভাপতি। অথচ মাদকের বিরুদ্ধে সব সময় বক্তব্য দেন তিনি।

ওই ভুয়া সংবাদ টি প্রকাশ হওয়ার পর গোটা রৌমারীতে প্রতিবাদের ঝড় উঠে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার ভক্ত সমর্থকরা প্রতিবাদ জানান। ছাত্রজীবন থেকে মাদকের বিরুদ্ধে বিভিন্ন সভা সেমিনারে বক্তব্য দেন হারুনর রশীদ। যাদুরচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নুরনবী রুবেল বলেন, হারুন ভাই অত্যন্ত একজন ভাল মানুষ। সে বিড়ি খাবে তো দুরের কথা সব সময় মাদকের বিরুদ্ধ বক্তব্য দেন।চর শৌলমারী ইউপি ছাত্রলীগের সভাপতি বলেন, উপজেলা যুবলীগের সভাপতি  নিঃসন্দেহে একজন ভাল মানুষ। সে মাদকের ব্যবসা তো দুরের কথা সিগারেট পর্যান্ত খান না।

বামনের চর গ্রামের এক কলেজ ছাত্র বলেন, হারুন ভাই বর্তমানে যুব সমাজ কে রক্ষা করার জন্য বিভিন্ন যায়গায় বক্তব্য দেন মাদকের বিরুদ্ধে। তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ দেখে আমটা সত্যি সত্যি ভীষন ভাবে মর্মাহত। এব্যাপারে রৌমারী উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশীদ বলেন, আমার সম্পর্কে সবাই জানে। আমি কি ধরনের ছেলে।আমি ছাত্রজীবন থেকে মাদকের বিরুদ্ধে বক্তব্য দিয়ে আসছি। মাদকের সাথে আমার কোন আপোষ নাই। কে কি লিখলো আমার ভাবার সময় নাই।