বাকেরগঞ্জে মাদ্রাসার সুপারকে মল ঢেলে লাঞ্ছিতর ঘটনায় মানববন্ধন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:১২ পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৮ | আপডেট: ৮:১২:পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৮

বাকেরগঞ্জ প্রতিনিধি:

বাকেরগঞ্জে মাদ্রাসার সুপারকে মল ঢেলে লাঞ্ছিতর ঘটনায় জড়িতদের বিচারের দাবীতে গত ১৬ মে সকাল ১০ টায় বাকেরগঞ্জ বরিশাল-পটুয়াখালী মহাসড়কের উপরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে। বাংলাদেশ জমিয়াতে হিজবুল্লাহ ও বাংলাদেশ ইসলামীক আন্দোলনের আয়োজনে, মাধ্যমিক শিক্ষক সমিতি, প্রাথমিক শিক্ষক সমিতি, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, বিভিন্ন ইসলামীক সংগঠনের নেতৃবৃন্দ, মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ ও এলাকাবাসী বাংলাদেশ ইউনাইটেড পার্টি মানববন্ধনে উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য গত ১১ ই মে (রোজ শুক্রবার) সকাল ৭ টায় কাঠালিয়া গ্রামের মুসুল্লি বাড়ির সামনে মাদ্রাসার জমি সংক্রান্ত ও ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি হতে না পাড়ায় জাহাঙ্গীর খন্দকার তার দলবল মাও. আবু হানিফের কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। মাও.আবু হানিফ চাঁদার টাকা দিতে অপরাগতা স্বীকার করলে জাহাঙ্গীর বাহীনি মাদ্রাসার সুপার মাওলানা আবু হানিফের মাথায় মানুষের বিষ্ঠা দিয়ে লাঞ্ছিত করে ভিডিও ধারন করে ফেসবুকে ছড়িয়ে দেয়।

 

এ ঘটনায় মাওলানা আবু হানিফ বাদি হয়ে ৮ জনকে আসামী করে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৮ তারিখঃ-১৫/০৫/১৮ইং। মানববন্ধনের বক্তারা বলেন, এ ধরনের ন্যক্কার জনক ঘটনার সাথে যারা জড়িত তারা যেদলের হোক না কেন তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানিয়েছেন। অন্যথায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবী করে বলেন যদি এদের কোন মতে ছাড়া দেয়া হয় তাহলে তার কঠোর আন্দোলনের হুশিয়ারী দিয়েছেন।