ইসলামপুরে এমপি মাহজাবিন খালেদ বেবী’র গণসংযোগ

ওসমান হারুনী ওসমান হারুনী

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ৭:৫৫ পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৮ | আপডেট: ৭:৫৫:পূর্বাহ্ণ, মে ১৭, ২০১৮

জামালপুরের সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২,ইসলামপুর আসনের আওয়ামী লীগের এমপি প্রার্থী হিসেবে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন।

তিনি আজ বুধবার বিকালে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে উপজেলার গোয়ালের চর ইউনিয়নের মালমারা গোয়ালেরচর বাজারসহ গ্রামের বিভিন্ন ওয়ার্ডে পায়ে হেঁটে ঘরের দুয়ারে দুয়ারে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেন।
এ সময় তার সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গ সংগঠনসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী।

গণসংযোগকালে বিএনপি নেতাদের উদ্দেশ্যে এমপি মাহজাবিন খালেদ বেবী মোশাররফ ভোটারদের উদ্দেশ্যে বলেন, বিএনপি ভাওতাবাজির রাজনীতিতে মসগুল। তারা সুস্থ্যধারার রাজনীতি বিশ^াস করে না। সেকারণেই তারা ছলে বলে কৌশলে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তবে কোনো কালেও বিএনপি নেতাদের ক্ষমতায় যাওয়ার ওই স্বপ্ন পুরণ হবে না।

এসময় তিনি আরো বলেন,এমপি মাহজাবিন খালেদ বেবী মোশাররফ আমি আপনাদের মেয়ে,আপনাদের মেয়ে যাতে আগামী সংসদ নির্বাচনে ইসলামপুর আসন থেকে এমপি নির্বাচিত হতে পারি, তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।