মাদারীপুরে বসত ঘরে পেট্রল ঢেলে আগুন

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮ | আপডেট: ৬:৩১:অপরাহ্ণ, মে ১৬, ২০১৮
মাদারীপুরে বসত ঘরে পেট্রল ঢেলে আগুন
রেজা মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বড় পুকুরপাড় এলাকায় পূর্ব শত্রুতার জেরে পেট্রল ঢেলে বসত ঘর ও গরু ঘরে আগুন দেয়ার অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।
স্থানীয় সুত্রে জানা যায়, অহেদ আলী চৌকিদারের গরু ঘরে আগুন দিয়ে দুটি গরু সহ পাশের ঘরের মানুষ জিম্মি করে  বিদেশ থেকে পাঠানো প্রায় ৪লক্ষ টাকা নিয়ে যাওয়ার অভিযোগ করেছে। তাছাড়া লিটন মাতুব্বরের বসত ঘরে পেট্রল ঢেলে আগুন দিয়েছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। আরও জানা যায় গত ৭ইমে এই এলাকায় আদিপত্য বিস্তার কে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্স হয়। এতে কয়েকজন আহতও হয়। এরপর এলাকায় শালিশ বৈঠক হওয়ার কথা থাকলেও পরে মোনায়েম ফকিরের পক্ষের লোকজন সদর থানায় মামলা করে। এরপর এই পক্ষও একটি মামলা করেছে বলে জানা যায়।
অহেদ চৌকিদারের ছেলে জসিম চৌকিদার জানান, এটা মোনায়েমের কারনেই তাদের পক্ষের লোকজন আগুন দিয়েছে।
ভুক্তভোগী লিটন মাতুব্বর জানান, আমার মাথায় অনেকগুলো সেলাই দিতে হয়েছে। আমাকে রানদা দিয়ে কুপিয়েছে। এরপর আমাকেই  মামলার আসামী দেয়া হয়েছে। তাই ঘরে থাকতে পারি না। আর এই সুযোগে আমার ঘরে আগুন দিয়েছে। আমার পরিবারকে শেষ করে দিতে চেয়েছে। তবে কাউকে চিনতে না পারলেও আমার ধারনা এটা মোনায়েমের লোকজন করেছে।
অভিযুক্ত মোনায়েম ফকির বলেন, এই সব মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে ফাসানোর চেস্টা করা হচ্ছে। এরা নিজেরাই নিজেদের ঘরে আগুন দিয়েছে।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান জানান, আগুনের ঘটনা শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।