পাথরঘাটায় র‌্যাব পরিচয়ে নৈশপ্রহরীকে অপহরণ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:০৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০১৭ | আপডেট: ৭:০৬:পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০১৭

র‌্যাব পরিচয়ে বরগুনার পাথরঘাটা কলেজ চত্বর থেকে কর্তব্যরত এক নৈশপ্রহরীকে তুলে নিয়ে গেছে। তাঁর নাম মো. জাহাঙ্গীর হোসেন (৪৪)। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। জাহাঙ্গীর হোসেন পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মৃত ফকর উদ্দিন আকনের ছেলে।

পাথরঘাটা কলেজ সূত্রে জানা যায়, কলেজের নৈশপ্রহরী জাহাঙ্গীর ও জয়নাল রাতের মতো দায়িত্ব পালন করছিলেন। তাঁরা কলেজ ক্যাম্পাসের মধ্যে একটি টিনশেড ঘরে বসে ছিলেন। এর মধ্যে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বাইরে গাড়ি ও মানুষের শব্দ শুনে জাহাঙ্গীর হোসেন ও জয়নাল বাইরে বের হলে আকস্মিকভাবে জাহাঙ্গীর হোসেনকে চার যুবক মোটরসাইকেলে তুলে নেয়। এ সময় সহকর্মী জয়নাল জানতে চাইলে তারা বলে, ‘আমরা র‌্যাবের লোক। ’ পরে বিষয়টি জয়নাল তাৎক্ষণিক কলেজ কর্তৃপক্ষকে জানান।

পাথরঘাটা কলেজের অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম মল্লিক বলেন, ‘রাতে কলেজে কর্তব্য পালনের সময় র‌্যাব পরিচয়ে জাহাঙ্গীরকে তুলে নিয়ে যায়।

অপহৃত জাহাঙ্গীরের ছোট ভাই আলতাফ হোসেন বলেন, ‘আমাদের ভাই অপরাধের সঙ্গে জড়িত থাকতে পারে না। রাতে কলেজে প্রহরার কাজ করে দিনে পার্টটাইম চা বিক্রি করে। ’

পাথরঘাটা থানার ওসি এস এম জিয়াউল হক বলেন, ‘আমরা এ ব্যাপারে অবগত হয়েছি এবং প্রশাসনের একাধিক দপ্তরে জানানো হয়েছে। র‌্যাব পরিচয়কারী অজ্ঞাতপরিচয় চার যুবক র‌্যাব কি না এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। ’

Print Friendly, PDF & Email