বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহাসচিবকে দল থেকে অব্যাহতি দেওয়া রামগঞ্জ আ.লীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮ | আপডেট: ৭:২৪:অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮

বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহাসচিব ও লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য এম এ আউয়ালকে দল থেকে অব্যাহতি দেওয়া রামগঞ্জ উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে রামগঞ্জ থানা প্রাঙ্গনে আতশবাজি ফুটিয়ে ও ঢাকঢোল বাজিয়ে আনন্দ মিছিল করা করে ।

 

গতকাল মঙ্গলবার বিকেল ৫টার রামগঞ্জ থানা প্রাঙ্গন থেকে উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে ট্রাকযোগে এ আনন্দ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করতে দেখা গেছে । বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহা সচিব এম এ আউয়াল গত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

 

জানা গেছে,বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) প্রেসিডিয়ামের এক সভায় সোমবার ১৬ এপ্রিল সকাল ১১টায় ধানমন্ডিস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিটিএফ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মজিবুল বশর মাইজবভান্ডারী এমপি ক্ষমতা বলে এম এ আউয়াল এমপিকে বাংলাদেশ তরিকত ফেডারেশনের মহাসচিব পদ থেকে অব্যাহতি দিয়ে দলীয় গঠনতন্ত্রের ধারা অনুযায়ী দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ রেজাউল হক চাঁদপুরীকে মহাসচিব মনোনয়ন প্রদান করে।