ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবীতে (একাংশের) মশাল মিছিল

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮ | আপডেট: ১২:৫১:পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮

আমতলী উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে আন্দোলনরত উপজেলা ছাত্রলীগের একটি অংশ তৃতীয় দিনের কর্মসূচী হিসেবে রবিবার রাত ৮ টায় আমতলী পৌরশহরের মশাল মিছিল করেছে । আমতলী পৌর শহরের ঈদগাহ থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

 

দীর্ঘ ১৮ বছর পর গত ৯ এপ্রিল সোমবার রাতে বরগুনা জেলা ছাত্রলীগ মো. মাহবুবুল ইসলামকে সভাপতি মো. আব্দুল্লহ আল মামুন সবুজকে সাধারন সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট আমতলী উপজেলা ছাত্রলীগের কমিটির নাম ঘোষনা করে। নতুন এ কমিটির নাম ঘোষনার পর পরই ছাত্রলীগের সভাপতি পদ প্রার্থী একাংশের মো. আব্দুল মতিন খান ও ওলি আহমেদ এ কমিটি প্রত্যাক্ষান করে বিবৃতি দেন। তারা নতুন ঘোষিত কমিটি বাতিল করে পুনরায় কমিটি গঠনের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের হস্তক্ষেপ কামনা করেন। তবে পাল্টা বিবৃতি দিয়েছে নতুন কমিটির সভাপতি মো: মাহবুবুর রহমান।

 

তিনি বলেন, পদ না পেয়ে একাংশের কিছু নেতা কর্মিরা এখন আন্দোল করছে। তাদের এ আন্দোলন ঠিক নয়। এ ব্যাপারে বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন আওয়ামলীগ নেতৃবৃন্দ ও সাবেক ছাত্রলীগ নেতাদের সাথে সমন্বয় করে প্রকৃত ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে থেকেই কমিটি গঠন করে দেওয়া হয়েছে । পদ না পেয়ে যারা অভিযোগ করেছেন তাদের অভিযোগ সঠিক নয় ।