আমতলীর পায়রা নদীতে গোসল করতে গিয়ে মাদরাসা ছাত্র নিঁখোজ

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮ | আপডেট: ১২:৫০:পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮

আমতলী পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসুগী গ্রামের মো: জাফর খানের ছেলে মো: মারুফ (১১) নামের এক মাদরাসা ছাত্র রবিবার বিকেল ৫ টার সময় বন্ধুদের সাথে পায়রা নদীতে গোসল করতে গিয়ে নিঁখোজ হয়। নিঁখোজের ২৩ ঘন্টা পরও তার লাশের কোন সন্ধান পাওয়া যায়নি।

মারুফের পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আমতলী বন্দর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে অবস্থিত তাহফিজুল কুরআন ক্যাডেট মাদরাসার ছাত্র মো: মারুফ (১১) রবিবার সকালে ক্লাশ শেষে বিকেলে তার ৪ বন্ধুদের সাথে গরুর বাজারের নিকট পায়রা নদীতে গোসল করতে গিয়ে নিঁখোজ হয়। সোমবার বিকেল ৩টা পর্যন্ত ২৩ ঘন্টা নদীতে অভিযান পরিচালনা করেও তার লাশের কোন সন্ধান পাওয়া যায়নি।

 

রবিবার রাত থেকেই স্থানীয়দের সহায়তায় আমতলী ফায়ার সার্ভিস ও বরিশাল নদী ফায়ার স্টেশনের সাব অফিসার মো: এহতেশামের তত্তাবধানে ২ জন ডুবুরি পায়রা নদীর ২ কিলোমিটার এলাকা জুরে তল্লাশি চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মারুফের লাশের কোন খোজ মিলেনি। খবর পেয়ে আমতলী পৌর মেয়র ও উপজেলঅ আওয়মীলীগের সম্পাদক মো: মতিয়ার রহমান ও আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার হোসেন সোমবার সকাল ১০টায় মারুফের বাসায় ছুটে যান এবং তার বাবা মাকে স্বান্তনা দেন। #