দৃস্টি নন্দন ঘুড়িতে বর্নিল কুয়াকাটা সমুদ্র সৈকতের নীল আকাশ

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৮ | আপডেট: ৭:৩০:অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৮
দৃস্টি নন্দন ঘুড়িতে বর্নিল কুয়াকাটা সমুদ্র সৈকতের নীল আকাশ

রং বেরং এর দৃস্টি নন্দন ঘুড়িতে বর্নিল হয়ে ওঠে কুয়াকাটা সমুদ্র সৈকতের নীল আকাশ। বঙ্গাব্দ ১৪২৫ বরনে কুয়য়কাটায় আগত আগত হাজারো পর্যটকদের বিনোদনে ভিন্ন মাত্রা দিতে এ ঘুড়ি উৎসবের আয়োজন করে সামাজিক সংগঠন পাথওয়ে। ১লা বৈশাখ শেষ বিকেলে এমন ঘুড়ি উৎসবে যোগ দিতে পেরে উচ্ছসিত ছিল পর্যটকরা।

বর্নাঢ্য রেলী শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঘুড়ি উৎসবের উদ্ভোধন করেন রেলপথ সচিব মোফাজ্জেল হোসেন। পাথওয়ের ব্যবস্থাপনা পরিচালক শাহিনের সভাপতিত্বে এবং রুমান ইমতিয়াজ তুষারের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন পাথওয়ে চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জামাল মোস্তফা, কলাপাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা তানভীর রহমান, টুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার জহিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) খন্দকার রবিউল ইসলাম, কলাপাড়া রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক ও এটিএন বাংলা, এটিএন নিউজের পটুয়াখালী প্রতিনিধি জাহিদ রিপন, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর যুবলীগ সভাপতি মিজানুর রহমান বুলেট।
পরে কুয়াকাটা ভিত্তিক ট্যুরস অপারেশন সংস্থা গ্রীন টুরিজমের ইভেন্ট ম্যানেজমেন্টে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে কুয়াকাটা শিল্প গোষ্ঠী।