“রূপা”র খাস জমিনের রায় ১০ তারিখ। অপেক্ষায় বিপাশা কবির।

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৭ | আপডেট: ১২:৩৬:পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০১৭
“রূপা”র খাস জমিনের রায় ১০ তারিখ। অপেক্ষায় বিপাশা কবির।

এ আল মামুন বিনোদন প্রতিবেদক:  রূপার “খাস জমিন” এর রায় দিবে সিনেমা প্রেমী দর্শকগণ আগামী ১০ তারিখ। আর সেই রায় শোনার অধীর আগ্রহ নিয়ে অপেক্ষার প্রহর গুনছেন বাংলাদেশ চলচ্চিত্রের আইটেম কন্যা খ্যাত চিত্রনায়িকা বিপাশা কবির।
সাইমন সাদিকের সাথে প্রথমবার রুপালি পর্দায় জুটি বেঁধেছেন বিপাশা কবির ‘খাস জমিন’ সিনেমার মধ্যদিয়ে। সিনেমাটি পরিচালনা করেছেন সরোয়ার হোসেন। গত বছরের নভেম্বর মাস থেকে সিনেমাটির শুটিং শুরু হলেও এটি মুক্তি পেতে যাচ্ছে চলতি বছর নভেম্বরের ১০ তারিখ। বার বার সিনেমাটি মুক্তির তারিখ পরিবর্তন হলেও এই তারিখ আর পরিবর্তন হবেনা বলে নিশ্চিত করেছেন নির্মাতা সরোয়ার হোসেন।

খাস জমিন এর ছবি ফলাফল
নির্মাতা বলেন, সমাজের ভূমিহীন মানুষের জীবনের প্রতিচ্ছবি নিয়ে তৈরি “খাস জমিন” সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে অনেক আগেই। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। সাইমন-বিপাশাও দারুণ অভিনয় করেছেন। আশা করছি দর্শক মুগ্ধ হবেন ছবিটি দেখে।’
এই সিনেমার মাধ্যমে একজন ভূমি কর্মকর্তার চরিত্রে দেখা যাবে সাইমনকে।

খাস জমিন এর ছবি ফলাফল
ছবিটি প্রসঙ্গে বিপাশা কবির বলেন, “মৌলিক গল্পের একটি ছবি ‘খাস জমিন’। ছবিটির গান ও প্রোমো দেখে দর্শকদের প্রশংসা পেয়েছি। আমি আশাবাদী ‘খাস জমিন’ সিনেমাটি দর্শকদের মনে জায়গা করে নিতে সক্ষম হবে।এখানে আমাকে ২টি চরিত্রে দেখা যাবে। যা দর্শকদের বিনোদনের জন্য চমক থাকবে। আমার অনুরোধ সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন।”
আইটেম কন্যা খ্যাত চিত্রনায়িকা বিপাশা কবিরের মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র সায়মন তারিকের ‘গুন্ডামি’।

এরপর তাকে নায়িকা হিসেবে দেখা গেছে শাহেদ চৌধুরীর ‘আড়াল’, সোহেল বাবু’র ‘বাজে ছেলে দ্য লোফার’ এবং সায়মন তারিকের ‘ক্রাইম রোড’ চলচ্চিত্রে। এবার তার অভিনীত নতুন সিনেমা সারোয়ার হোসেন পরিচালিত ‘খাস জমিন’ মুক্তি পাচ্ছে আগামী ১০ নভেম্বর।
খাস জমিন ছবিতে সাইমন, বিপাশা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন আমজাদ হোসেন, রেকেবা, কাজী হায়াৎসহ অনেকে। শেখ ডেভিডের চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনায় রয়েছে ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ।