ঐশ্বরিয়ার শুটিং সেটে দুর্ঘটনা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৭ | আপডেট: ২:৫৯:অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৭
ঐশ্বরিয়ার শুটিং সেটে দুর্ঘটনা

বিনোদন ডেস্ক : ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত পরবর্তী সিনেমা ফ্যানি খান। কয়েকদিন আগে সিনেমার শুটিং শুরু হলেও সম্প্রতি এতে যোগ দিয়েছেন এ অভিনেত্রী। সবকিছু ঠিকঠাক চলছিল কিন্তু গতকাল শুটিং সেটে দুর্ঘটনার শিকার হন এ সিনেমার একজন সহকারী পরিচালক। তখন ঐশ্বরিয়া শুটিং সেটে উপস্থিত ছিলেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছ।

ফ্যানি খান নির্মাতাদের পক্ষ থেকে দুর্ঘটনার বিষয়ে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘আমাদের ফ্যানি খান সিনেমার একজন সহকারী পরিচালক গতকাল মুম্বাইয়ে শুটিং চলাকালীন দুর্ভাগ্যবশত একটি দুর্ঘটনার ‍শিকার হন। তাকে মোটরবাইক চাপা দিলে তিনি আহত হন। তাকে তৎক্ষণাৎ প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। তিনি এখন সুস্থ আছেন এবং খুব শিগগির শুটিং ক্রুদের সঙ্গে যোগ দেবেন। মোটরবাইক আরোহীর ব্যাপারে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।’

প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের ফ্লোরা ফাউন্টেন এলাকায় সিনেমাটির শুটিং চলছিল। তখন রাস্তা পার হচ্ছিলেন ওই সহকারী পরিচালক। এ সময় একটি মোটরবাইক তাকে চাপা দেয়। তার কানে ওয়াকি-টকির হেডফোন থাকায় মোটরবাইকের আওয়াজ শুনতে পাননি তিনি।

এদিকে ইন্টারনেটে ভাইরাল হয়েছে ফ্যানি খান সিনেমার শুটিং সেটে ঐশ্বরিয়ার একটি ছবি। এতে দেখা যায়, কালো পোশাকের ওপর একটি ট্রেঞ্চ কোট পরে রয়েছেন এ অভিনেত্রী। এর আগে তার অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাতেও এ ধরনের পোশাক পরেছিলেন তিনি।

রাকেশ ওমপ্রকাশ মেহরার প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন অতুল মাঞ্জেরকর। এতে আরো অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। জানা গেছে, একজন বাবা (অনিল কাপুর) তার মেয়েকে ঐশ্বরিয়ার মতো বড় গায়িকা বানাতে চান, এমন গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। আগামী ১৩ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।