২৬ ফেব্রুয়রি সোয়েব-দীপিকার বিয়ে!

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০১৮ | আপডেট: ২:১৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০১৮
২৬ ফেব্রুয়রি সোয়েব-দীপিকার বিয়ে!

অবশেষে চার হাত এক হতে যাচ্ছে দীপিকা আর শোয়েবের। চলতি মাসের ২৬ ফেব্রুয়ারি ভূপালে একেবারে ঘরোয়া পরিবেশে বিয়ে করতে যাচ্ছেন এই জনপ্রিয় জুটি।

মুম্বাইয়ের টেলি পাড়ার খবর, শোয়েব এবং দীপিকা দু`জনেই চান তাঁদের বিয়ে নিয়ে যেন একেবারেই হই হট্টগোল না হয়। আর সে কারণেই বিরুষ্কা জুটির মত তাঁরাও বেছে নিয়েছেন গোপন আস্তানা। পরিবার আর কিছু বন্ধু-বান্ধবের আমন্ত্রণ থাকলেও শোয়েব-দীপিকার বিয়েতে থাকছে না গণমাধ্যম। পাপারৎজিদের ওপর থাকছে বিশেষ নজরদারি। শোনা যাচ্ছে, ভূপালে শোয়েব ইব্রাহিমের পরিবার যেখানে থাকে, সেখানেই না কি বসবে বিয়ের আসর।

উল্লেখ্য, হিন্দু মতে বিয়ে সারবেন হিন্দি টেলিভিশিনের এই জনপ্রিয় জুটি। এরপরে না কি মুম্বইতে একটা বড় অনুষ্ঠানের আয়োজনও করতে চলেছেন শোয়েব-দীপিকা।

প্রসঙ্গত, শোয়েব ইব্রাহিম এবং দীপিকা কাকরের প্রথম সাক্ষাৎ হয় `শ্বশুরাল সিমরন কা`র সেটে। ওই সিরিয়ালে মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছিলেন শোয়েব এবং দীপিকা। সেখান থেকেই এই যুগলের পথ চলা শুরু। প্রথমে ‘চুপকে চুপকে’ হলেও পরে ‘খুললাম খুল্লা’ হাত ধরাধরি করেই প্রেমের পথে এগিয়ে যান তাঁরা। গত বছর ‘নাচ বলিয়ে’তে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন দীপিকা।