দর্শক এর সাথে বসে নিজেকে দেখলেন তমা মির্জা

এ আল মামুন এ আল মামুন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৭ | আপডেট: ১২:৩৮:পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০১৭
দর্শক এর সাথে বসে নিজেকে দেখলেন তমা মির্জা

দেশের প্রায় অর্ধশতক সিনেমা হলে গত ৩ নভেম্বর মুক্তি পেয়েছে রয়েল খান পরিচালিত “গেইম রিটার্নস” ছবিটি। ছবিতে কেন্দ্রিয় দুটি চরিত্র “মায়া” ও “পায়েল”। আর “গেইম রিটার্নস” সিনেমার এই কেন্দ্রিয় চরিত্র “পায়েল” নামে স্কিনে অভিনয় করতে দেখা যাবে এই সময়ের সম্ভবনাময়ী চলচ্চিত্র নায়িকা তমা মির্জাকে। তার বিপরীতে “মায়া” চরিত্র নিয়ে অভিনয় করেছেন এই সময়ের অন্যতম ব্যাস্ত নায়ক “নিরব”।

তমা মির্জা এর ছবি ফলাফল
ছবি মুক্তির পরই সিনেমা হলে দর্শকদের সাথে বসে নিজের অভিনীত চরিত্রে নিজেকে দেখেছেন তমা মির্জা। আরো জানা গেছে শুধু তমা মির্জা ই নয় ঢাকার বেশকিছু সিনেমা হলে গিয়ে দর্শকের সাথে বসে ছবির কিছু কিছু অংশ দেখেছেন “গেইম রিটার্নস” সিনেমার পুরো টীম।তমা মির্জা এর ছবি ফলাফল

তমা ও নিরব ছাড়াও এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন লাবণ্য, আরো আছেন ডন ও মিশা সওদাগর।
এদিকে তমা মির্জা অভিনীত “চল পালাই” নামে আরেকটি ছবি ১২ই ডিসেম্বর মুক্তি পাবে বলে জানা গেছে।”চল পালাই” ছবিতে তমার বিপরীতে অভিনয় করেছেন শাহরিয়াজ ও শিপন। ছবিটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। উল্লেখ্য, তমা মির্জা এ পর্যন্ত ১৪ টি ছবিতে অভিনয় করেছেন। উল্লেখ্য ‘নদীজন’ নামে ছবিতে অভিনয় করে তমা মির্জা জাতীয় চলচ্চিত্র পুরস্কারও ঘরে তুলেছেন। শাহনেওয়াজ কাকলী পরিচালিত নদীজন ছবিতেও তমার নায়ক ছিল নিরব।