পবিপ্রবিতে রংধনুর বসন্ত বরন ও পিঠা উতসব

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮ | আপডেট: ৮:৫৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
পবিপ্রবিতে রংধনুর বসন্ত বরন ও পিঠা উতসব

নানা আয়োজনের মধ্যে দিয়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামাজিক সাংস্কৃতিক সংগঠন “রংধনুর” উদ্যোগে বসন্ত বরন ও পিঠা উতসব অনুষ্টিত হয়েছে. মঙ্গলবার (১ লা ফাল্গুন)  বিশ্ববিদ্যালয়ের এনিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ ক্যাম্পাসে বর্ণিল আয়োজন করে সংগঠন টি.

শিক্ষার্থীরা বাসন্তী সাজে সজ্জিত হয়ে অংশ নেন এক আনন্দ শোভাযাত্রায়,যা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মাঠে এসে শেষ হয়. বসন্ত বরণ অনুষ্ঠানে বাঊল সংগীত পরিবেশন করা হয়, যা অনুষ্ঠানে নতুন মাত্রা যোগ করে.

সংগঠন এর সদস্যদের তৈরি পিঠা খেতে সর্বস্তরের শিক্ষার্থীদের ভিড় লক্ষ করা যায়. পিঠা উতসবে উপস্থিত ছিলেন অত্র অনুষদের মেডিসিন সার্জারী এন্ড অবস্টেট্রিক্স বিভাগের শিক্ষক ড.মো সেলিম আহমেদ,ড .অসিত কুমার পাল, ফিজিওলজি এন্ড ফার্মাকোলজি বিভাগের শিক্ষক ড.মো আহসানুর রেজা ,জেনারেল এনিমেল সায়েন্স এন্ড নিউট্রিশন বিভাগের শিক্ষক মো এনায়েত কবীর, সংগঠন এর সাধারন সম্পাদক মোর্শেদ আলম নাঈম ,কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ,বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থীসহ প্রমুখ.

সাধারন সম্পাদক মো মোর্শেদ আলম নাঈম বলেন, “রংধনু অত্র বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বনামধন্য একটি সামাজিক সাংস্কৃতিক সংগঠন. প্রতি বছরের ধারাবাহিকতায় এই বছর ও আমরা বসন্ত বরন করেছি. আমাদের সংস্কৃতি কে ধারনকারী প্রতিটি দিবস আমরা সুন্দর ভাবে পালন করে থাকি”