দিনাজপুর রুপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮ | আপডেট: ১০:২৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮
দিনাজপুর রুপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্র যুক্তি বিশ্ববিদ্যালয়েরুপালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকদের আর্থিক লেনদেনের সুবিধার্থে ক্যাম্পাসে রুপালী ব্যাংক লিমিটেডের এটিএম বুথের আনুষ্ঠানিক কার্য্যক্রমের উদ্ভোধন করা হয়েছে।
গতকাল সোমবার সকালে দিনাজপুরে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ক্যাম্পসে রুপালী ব্যাংকের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ উদ্বোধন করেন রুপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান প্রধান। এসময় হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার প্রফেসর ড.শফিউল আজম ও প্রক্টর প্রফেসর ড. মিজানুর রহমানসহ ব্যাংকটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তগন উপস্থিত ছিলেন।

উদ্ভোধনী অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি বলেন, দেশের ব্যাংকিং সেবায় সর্বাধুনিক প্রযুক্তির সেবা দিয়ে যাচ্ছে রুপালী ব্যাংক,এরই ধারাবাহিকতায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকদের আর্থিক লেনদেনের সুবিধার্থে এখানে এটিএম বুথ খোলা হলো। তিনি বলেন, সেবার কোন ধরনের ত্রুটি দেখা দিলে তাৎক্ষনিক আমাদেও জানাবেন আমরা বিষয়টির সমাধানে তড়িৎ ব্যবস্থা নেবো।

এটিএম বুথ উদ্বোধন শেষে বাঁশেরহাটের ব্র্যাক লার্নিং সেন্টারে রুপালী ব্যাংকের রংপুর বিভাগীয় কর্যালয়ের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন অনুষ্ঠিত হয়। রংপুর বিভাগীয় কার্যালয়ের জিএম মজিবর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন রুপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আতাউর রহমান প্রধান। বিশেষ অতিথি ছিলেন রংপুর জোনাল প্রধান শরিফুল ইসলাম ও দিনাজপুর জোনাল প্রধান সারোয়ার জাহান শওকত আহমেদ।

সম্মেলনে রংপুর বিভাগের ব্যাংটির ৪২টি শাখার শাখা ব্যবস্থাপকগন উপস্থিত ছিলেন। সম্মেলনে রুপালী ব্যংকের কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের পিএসসি এবং জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।