পুলিশের চাকুরী নিতে ১৬ লক্ষ ও পিয়নের চাকুরী নিতে ১০ লক্ষ টাকা ঘুষ দিতে হচ্ছে- এরশাদ

এন.আই.মিলন এন.আই.মিলন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৮ | আপডেট: ১১:২৬:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৮

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্র্টির আয়োজনে পুরাতন শহীদ মিনার প্রাঙ্গণে শনিবার দুপুরে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মোঃ নিজামুদ্দৌলা মতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসাইন মুহম্মদ এরশাদ এমপি একথা বলেন।
তিনি তার বক্তব্য বলেন, প্রার্থী যেই হোউক ভোট চাই লাঙ্গলে। পুলিশের চাকুরী নিতে ১৬ লক্ষ, পিয়নের চাকুরী নিতে ১০ লক্ষ আর মাষ্টারী চাকুরী নিতে ২৫ লক্ষ টাকা ঘুষ দিতে হচ্ছে। বিএনপি-জামায়াত জোট ও আওয়ামী লীগ ১৪ বছর সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়েছে। সামনে নির্বাচনে প্রার্থী যেই হোউক লাঙ্গলে ভোট দেওয়ার আহবান জানান তিনি।
যুগ্ম-সাধারন সম্পাদক নাজমুল ইসলাম মিলন এ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী এ.বি.এম রুহুল আমিন হাওলাদার এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিমন্ত্রী মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, দিনাজপুর জেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক আহম্মেদ শফি রুবেল, সাংগঠনিক সম্পাদক ও বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক দিনাজপুর-১ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ শাহিনুর ইসলাম, জাতীয় পাটি পৌর আহবায়ক মোঃ মোশাররফ হোসেন ও জাতীয় যুব সংহতি সাধারণ সম্পাদক মাহাবুব আলম, জাতীয় ছাত্র সমাজ নেতা নিহাল হোসেন লিয়ন প্রমুখ।