ভাবীর নগ্ন ভিডিও ধারন করে যৌণ হয়রানী ॥ দেবরসহ গ্রেফতার-

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৮ | আপডেট: ১১:১৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৮
ভাবীর নগ্ন ভিডিও ধারন করে যৌণ হয়রানী ॥ দেবরসহ গ্রেফতার-

ভাবীর পোষাক পরিবর্তনের নগ্ন ভিডিও গোপনে মোবাইল ফোনে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে কু-প্রস্তাব দিয়ে আসছিলো দেবর। প্রস্তাবে রাজি না হওয়ায় দেবর সুজন বেপারী তার কয়েকজন বন্ধুর মোবাইল ফোনে ওই ভিডিও ছড়িয়ে দেয়। এ ঘটনায় শনিবার সকালে পর্নোগ্রাফী আইনে ভাবীর দায়ের করা মামলায় পুলিশ দেবর সুজন বেপারী (২৮) ও তার বন্ধু রিপন সরদারকে (৩০) গ্রেফতার করেছে।

এসময় তাদের দু’জনের মোবাইল ফোন থেকে নগ্ন ভিডিও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের ওইদিন দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের লক্ষনকাঠী গ্রামের। জানা গেছে, বাবুগঞ্জ উপজেলার আগরপুর ইউনিয়নের রমজানকাঠী গ্রামের ওই যুবতীর (২০) সাথে দুইবছর পূর্বে লক্ষনকাঠী গ্রামের নুর আলম বেপারীর পুত্র সুমন বেপারীর সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের দেড়মাস পর সুমন তার নববধুকে নিজ বাড়িতে রেখে কর্মের সুবাধে দুবাই চলে যায়। সুমনের স্ত্রী ওই গৃহবধূ

অভিযোগ করেন, তার স্বামী বিদেশে যাওয়ার পর থেকে বখাটে দেবর সুজন বেপারী তাকে যৌণ হয়রানিসহ কু-প্রস্তাব দিয়ে আসছে।

সুজনের প্রস্তাবে রাজি না হওয়ায় পোষাক পরিবর্তনের সময় গোপনে মোবাইলের মাধ্যমে নগ্ন ভিডিও ধারন করে। পরবর্তীতে ওই ভিডিও দেখিয়ে তাকে ব্লাকমেইলিং করার চেষ্ঠা করে। একপর্যায়ে সুজনের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নগ্ন ভিডিও সে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এরপরেও প্রস্তাবে রাজি না হওয়ায় শুক্রবার সকালে সুজন তার বন্ধু রিপনের মোবাইলে ওই ভিডিও শেয়ার করে। মুহুর্তের মধ্যে ওই নগ্ন ভিডিও পুরো এলাকায় ছড়িয়ে পরে। গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গৃহবধু শনিবার সকালে বখাটে সুজন বেপারী ও তার বন্ধু রিপন সরদারকে আসামি করে থানায় মামলা দায়ের করার পর তাৎক্ষনিক অভিযান চালিয়ে এজাহারভুক্ত ওই দুই আসামিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের মোবাইল থেকে ওই নগ্ন ভিডিও জব্দ করা হয়।