বীরগঞ্জে ১ ধর্ষক আটক, ছিনিয়ে নিয়ে যায় স্থানীয় মাতব্বরেরা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:১৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৮ | আপডেট: ৭:১৯:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৮
বীরগঞ্জে ১ ধর্ষক আটক, ছিনিয়ে নিয়ে যায় স্থানীয় মাতব্বরেরা

দিনাজপুরের বীরগঞ্জে ১ গৃহবধুকে ধর্ষক চেষ্টা কালে ধর্ষক আটক, ফ্লিমি ষ্টাইলে ধর্ষক ছিনিয়ে নিয়ে যায় স্থানীয় মাতব্বরেরা।
বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের ভোগডোমা আশ্রয়নে বসবাসরত হানিফের তালাকপ্রাপ্তা স্ত্রী ও কুদ্দুসের কন্যা ৪ সন্তানের জননী কহিনুর বেগম (৩৫) এর শোয়ার ঘরে ৩১ জানুয়ারী বুধবার দিবাগত রাত্রে প্রতিবেশী ইদ্রীস আলি মুন্সির পুত্র ২ সন্তানের জনক লম্পট জামাল উদ্দিন (৪২) গভীর রাত্রে ঘরে প্রবেশ করে কহিনুরকে ধর্ষনের চেষ্টা চালায় এ সময় তার চিৎকারে প্রতিবেশী আমিনুলের স্ত্রী কহিনুর সহ এলাকাবাসী লম্পট জামালকে আটক করে।
পুত্রকে আটকের সংবাদপেয়ে, ইদ্রীস আলী মুন্সি ও সায়েদ আলীর নেতত্বে নুর ইসলাম সহ কয়েক জন সন্ত্রাসী কায়দার ভোররাতে কহিনুরের বাড়িতে হামলা চালিয়ে ধর্ষক জামাল উদ্দিনকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় বিরুপ প্রতিক্রয়া দেখা দেয়।
কহিনুর বেগম জানায়, দীর্ঘ ৪/৫ বছর ধরে জামাল উদ্দিন তার প্রতি কুনজর দিয়ে আসছিল। তারই কারনে ২ বছর পূর্বে আমার স্বামী তালাক দিয়ে চলে যায়। স্থানীয় মাতব্বরেরা টাকার বিনিময়ে বিষয়টি মিমাংসার চেষ্টা চালাচ্ছে।
অপরদিকে, লম্পট জামাল উদ্দিনের ভাই জাহাঙ্গীর আলম ও মেয়ে খাদিজা জানায়, সায়েদ আলী ও নুর ইসলাম ঘটনাটি আপোষ মিমাংসার চেষ্টা চালাচ্ছে।