যে কারণে সাকিবের দুই লাখ টাকার চেক ফিরিয়ে দিলেন অপু

জি এম নিউজ জি এম নিউজ

এডিটর প্যানেল

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৮ | আপডেট: ৯:৪৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৮
বিনোদন: শাকিব খান ও অপু বিশ্বাসের তালাক কার্যকর না হলেও সহজে অনুমান করা যায় এই সংসার আর করতে চাননা শাকিব। আর তার চূড়ান্ত সিদ্ধান্ত বুঝা গেলো যখন অপু জানায় শাকিব তাদের খরচ বন্ধ করে দিয়েছে। অপু বিশ্বাস নিজেই গণমাধ্যমে এ দাবি করেছেন।অপু বলেছেন, ডিসেম্বরে তালাকের নোটশি পাঠানোর আগ পর্যন্ত শাকিব খান সাংসারিক খরচের টাকা পাঠাত। কিন্তু এরপর থেকে আর দিচ্ছে না।

তবে জানা গেছে, শাকিব আগে অপুকে ক্যাশ টাকাই পাঠাতেন। এখন আইনজীবীর পরামর্শেই আসলে চেক এর মাধ্যমে টাকা দিতে চাইছেন শাকিব। যেন প্রমাণ থাকে। কিন্তু অপু সেটা গ্রহণ করছেন না।

সর্বশেষ তিন-চারদিন আগে শাকিব ছেলের জন্য আনা উপহার আর দুই লাখ টাকার একটা চেক পাঠান অপুর কাছে। অপু ছেলের জন্য পাঠানো উপহার সামগ্রী গ্রহণ করলেও দ্বিতীয়বারের মতো চেক ফেরত দিয়েছেন।

এ বিষয়ে শাকিব বলেন, আমি নাকি যোগাযোগেরই চেষ্টা করিনি। এইসব মিথ্যাচার নিয়ে কথা বলতেও আমার লজ্জা হচ্ছে। আর আমি চেক পাঠিয়েছি। কিন্তু ওখান থেকে জানানো হয় ক্যাশ লাগবে।

এরপর, অপু বিশ্বাস বলেন, ‌আমি এখনও বেঁচে আছি। নিজে কাজ করে নিজের খরচ আর সন্তানের খরচ চালাতে পারবো। আমি স্পষ্ট বলতে চাই শাকিব খানের টাকার কোনো দরকার আমার নেই। আমি সবার দোয়া চাই যেন কাজ করে নিজের এবং সন্তানের খরচ চালাতে পারি। এখন শাকিবের কাছ থেকে টাকা নেয়ার চেয়ে মরে যাওয়া অনেক ভালো।