মেসির স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে রোনালদো

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৭ | আপডেট: ৪:০৬:অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৭
মেসির স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে রোনালদো

লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো। যারা মাঠ বা মাঠের বাইরে একে অন্যের শত্রু। কিন্তু এবারের ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রচলিত এই দাবিকে মিথ্যা প্রমাণ করে দিয়েছে।

লন্ডনে গত ২৩ অক্টোবর অনুষ্ঠিত হয় এবারের ফিফা বর্ষসেরা পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সেখানে মেসি-রোনালদোই শুধু একে অন্যের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাননি, রোনালদোর ছেলের সঙ্গেও কথা বলেছেন মেসি। ক্রিস্তিয়ানো জুনিয়রের সঙ্গে মেসির সেই আলাপ-চারিতাও ছিল মধুর।

অনুষ্ঠানে দেখা যায়, শত্রুতা নয়, মেসি-রোনালদো যে বরং একে অন্যের বন্ধু, তার আরও একটি বড় প্রমাণ মিলে। লন্ডনের ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটিয়েছেন রোনালদো। মেসির উপস্থিতিতেই তার সহধর্মিণীর সঙ্গে রোনালদো হাত মিলিয়েছেন, কথা বলেছেন। তাদের সেই আলাপ-চারিতা যে খুবই মধুর ছিল, ছবিতেই তার প্রমাণ।

মেসিকে মাঝখানে রেখে রোনালদো-রোকুজ্জোর সেই মধুর কথোপকথনের সাক্ষী হয়েছিলেন বর্ষসেরার পুরস্কার প্রাপ্তির দৌড়ে থাকা নেইমারও। রোনালদোর ৭ বছর বয়সী ছেলের সঙ্গে মেসির ঠিক কি কথা হয়েছিল আজও জানা যায়নি। জানা যায়নি রোনালদো-রোকুজ্জোর অন্তরঙ্গ আলাপ-চারিতার বিষয়ও। তবে সেই কথা-বার্তা যে কুশল বিনিময় আর একে অন্যকে ধন্যবাদ, কৃতজ্ঞতা জানানোর মধ্যেই সীমাবদ্ধ ছিল, তা ধারণা করে নেওয়াই যায়।

ওই অনুষ্ঠানে পঞ্চম বারের মতো বিশ্বসেরা খেলোয়াড়ের পুরস্কার পাওয়া রোনালদোর প্রেমিক জর্জিনা রদ্রিগেজও গিয়েছিলেন। তো রোনালদোর প্রেমিকার সঙ্গে মেসির কথা, হাত মিলিয়েছেন কিনা সেটা এখনো জানা যায়নি। অপেক্ষা করুন। এটাও জানা যাবে হয়তো শিগগিরই। অনুষ্ঠানে পাশাপাশিই যেহেতু বসেছিলেন তারা, মেসি-রদ্রিগেজের মধ্যেও নিশ্চয় আলাপ-চারিতা হয়েছে।