প্রধানমন্ত্রী খুলনায় যাচ্ছেন ৩ মার্চ

সিলেট যাচ্ছেন আজ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৮ | আপডেট: ৯:২৫:পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৮
প্রধানমন্ত্রী খুলনায় যাচ্ছেন ৩ মার্চ

আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মার্চ খুলনায় যাচ্ছেন। এদিন তিনি খুলনা সার্কিট হাউজ ময়দানে জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন। এ ছাড়া সারাদিনই খুলনা বিভাগে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে সরকারি পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন। কয়েকটি প্রকল্পের উদ্বোধনও করার সম্ভাবনাও রয়েছে। নগর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান বিষয়টি নিশ্চিত করেছেন।
আলহাজ্ব মিজানুর রহমান মিজান বলেন, গতকাল সোমাবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তিনি সাক্ষাত করেছেন। এ সময় প্রধানমন্ত্রী তাকে আগামী ৩ মার্চ খুলনায় সফরের বিষয়টি নিশ্চিত করে প্রস্তুতি নিতে বলেন। মিজান বলেন, প্রধানমন্ত্রীর এই সফর আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ও মেয়র নির্বাচনের বিষয়টিও প্রাধান্য পাবে। এ ছাড়া খুলনা বিভাগের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডর বিষয়টিও গুরুত্ব পাবে।
দলীয় সূত্রে জানা গেছে, দেশের উন্নয়ন কর্মকান্ড ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে জয়ী করার লক্ষে বিভাগীয় সফরের ধারাবাহিকতায় খুলনা সফর করবেন তিনি। এদিকে বিভাগীয় শহরে সফরের প্রথম পর্যায়ে প্রধনমন্ত্রী আজ সিলেট যাচ্ছেন। সেখানে তিনি দলীয় জনসভায় ভাষন দেয়া ছাড়াও বেশ কিছু উন্নয়নমূলক কাজের উদ্বোধন করবেন।