খুলনা রাজিন হত্যা মামলার প্রধান অভিযুক্ত ফাহিমের আত্মসমর্পণ

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৯:২০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৮ | আপডেট: ৯:২০:পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৮
খুলনা রাজিন হত্যা মামলার প্রধান অভিযুক্ত ফাহিমের আত্মসমর্পণ

খুলনা পাবলিক কলেজের ৭ম শ্রেণীর ছাত্র ফাহমিদ তানভীর রাজিন (১৪) হত্যা মামলার এজাহারে প্রধান অভিযুক্ত ফাহিম ইসলাম মনি (১৩) আদালতে আত্মসমর্পণ করেছে। খুলনার শিশু আদালতে গতকাল সোমবার ফাহিমের জামিন আবেদন করা হলে বিচারক (অতিরিক্ত মহানগর দায়রা জজ) মোসাম্মাৎ দিলরুবা সুলতানা জামিন আবেদন নামঞ্জুর করেছেন। এছাড়া তাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের আবেদনের শুনানী আজ মঙ্গলবার নির্ধারণ করা হয়। মুজগুন্নী আবাসিক এলাকার ১১নং রোডের বাসিন্দা মোঃ ফারুক হোসেনের ছেলে ফাহিম মডেল স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র।
এদিকে এ মামলায় গত ২৪ ও ২৫ জানুয়ারি খুলনার শিশু আদালত থেকে ৫ জনের জামিন হয়। এরা হলো তারিন হাসান ওরফে রিজভী (১৩), আসিফ প্রান্ত আলিফ (১৬), মোঃ জিসান খান (১৩), মোঃ সানি ইসলাম আপন (১৪) ও মোঃ সাক্রান সালেহ মিতুল (১৪)। অভিযুক্তদের মধ্যে বর্তমানে তিনজন কারা হেফাজতে রয়েছে। এরা হলো বিএম মাজিব হাসান রয়েল (১৪), সাব্বির হাওলাদার (১৭) ও এজাহারের প্রধান অভিযুক্ত মুজগুন্নী আবাসিক এলাকার ১১নং রোডের বাসিন্দা মোঃ ফারুক হোসেনের ছেলে ফাহিম ইসলাম মনি (১৩)।
ইতিমধ্যে মহানগর হাকিম মোঃ শাহীদুল ইসলামের আদালতে গত ২২ জানুয়ারি মোঃ সানি ইসলাম আপন (১৪), তারিন হাসান ওরফে রিজভী (১৩), আসিফ প্রান্ত আলিফ (১৬) ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছিল। এছাড়া পাবলিক কলেজ ছাত্র ফাহমিদ তানভীর রাজিনের বুকে ছুরিকাঘাতকারী সাব্বির হাওলাদার (১৭) একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।
২০ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে পাবলিক কলেজের অনুষ্ঠান স্থলে ৭ম শ্রেণীর ছাত্র ফাহমিদ তানভীর রাজিনকে তর্ক-বিতর্ক ও হাতাহাতির একপর্যায়ে চর চাপ্পড় ও কিল ঘুষি মারতে থাকে এজাহারভুক্ত আসামিরা। পরে চাকু দিয়ে রাজিনের বুকে আঘাত করা হলে তার মৃত হয়।