দর্শক শূন্যতার কারণে প্রদর্শন বন্ধ করে দিয়েছে বাপ্পি – মিতুর ‘শত্রু’

Fatema Ferdoushi (Anu) Fatema Ferdoushi (Anu)

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২৩ | আপডেট: ৯:১৮:অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২৩

ফাতেমা ফেরদৌসী (অনন্যা অনু), বিনোদন প্রতিবেদকঃ

এবারের ঈদে মুক্তি পাওয়া আট ছবির মধ্যে একমাত্র ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবিটি এখন পর্যন্ত দর্শক টানতে সক্ষম হয়েছে। বাকি সাত ছবির মধ্যে জ্বীন এবং লোকাল ছবি দুটি মোটামুটি দর্শক টানছে। অর্থাৎ শাকিব খানের লিডার আমিই বাংলাদেশ ঈদের একমাত্র সফল ছবি হিসেবে উতরে গেছে। এর বাইরে আর কোনো ছবি এখন পর্যন্ত সাফল্য পাওয়ার রিপোর্ট পাওয়া যায়নি। উল্টো সিনেমা হল থেকে ছবি নামিয়ে দেওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে, ক্যারিয়ার পড়তি নায়ক বাপ্পি চৌধুরী ও ফ্লপ নায়িকা জাহারা মিতু অভিনীত ‘শত্রু’ ছবিটি যমুনা ফিউচার পার্কের ব্লক বাস্টার এবং কেরানীগঞ্জ লায়ন সিনেমাস নামিয়ে দেওয়া হয়েছে। সিনেমা হল দুটির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শত্রু ছবিটি দর্শক শূন্যতার কারণে তারা প্রদর্শন বন্ধ করে দিয়েছেন।

বিভিন্ন সূত্রে এবারের ঈদের ছবি নিয়ে জানা গেছে, শাকিব খান অভিনীত লিডার আমিই বাংলাদেশ ছবিটির কাছে বাকি সব ছবি পাত্তা পাচ্ছে না। অর্থাৎ এক শাকিবের কাছের ঈদের বাকি সাত ছবির সাত নায়ক ধরাশায়ী। খোঁজ নিয়ে জানা গেছে, বাপ্পী চৌধুরীর শত্রু ছবিটি ঢাকা এবং ঢাকার বাইরের সিঙ্গেল স্ক্রিনেও দর্শক টানতে ব্যর্থ হচ্ছে। শুধুমাত্র তার এলাকা নারায়ণগঞ্জের নিউ গুলশান হলে ছবিটি মন্দের ভালো যাচ্ছে। এছাড়া দেশের অন্য কোথাও শত্রু ছবিটি ভালো যাওয়ার কোনো রিপোর্ট পাওয়া যায়নি।

অবশ্য পড়তি ক্যারিয়ারের নায়ক বাপ্পী চৌধুরী ফাঁকা আওয়াজ দিচ্ছেন – শাকিবের ছবির পরেই নাকি তার শত্রু ছবির অবস্থান। প্রশ্ন হলো – তাই যদি হয়, তাহলে দর্শক শূন্যতার কারণে তার শত্রু ছবিটি প্রদর্শকরা সিনেমা হল থেকে নামিয়ে দিলো কেনো ?

Print Friendly, PDF & Email