জিয়াউর রহমানের মতো ক্ষমতায় আসতে চান খালেদা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০১৮ | আপডেট: ৫:৩৮:অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০১৮

লক্ষ্মীপুর: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একে এম শাহজাহান কামাল বলেছেন, ২০১৪ সালে খালেদা জিয়া নির্বাচনে আসেননি। তিনি নির্বাচন বিশ্বাস করেন না। তিনি তার স্বামী জিয়াউর রহমানের মতো ক্ষমতায় আসতে চান। মানুষ হত্যা করে জ্বালিয়ে পুড়িয়ে সারাদেশে একটা লেলিহান সৃষ্টি হয়েছে। জঙ্গি ও আগুন নেত্রী খালেদা জিয়া আবার ক্ষমতায় আসতে চান?

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুরে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। সরকারের নানা বিষয়ের কথা তুলে ধরে মন্ত্রী বলেন, কোনো ষড়যন্ত্র-চক্রান্ত আগামী নির্বাচনকে বন্ধ করতে পারবে না। সঠিক সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে বলেও জানান মন্ত্রী।এর আগে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের আইসিটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী।প্রায় তিন কোটি টাকা ব্যয়ে চার তলা বিশিষ্ট এ ভবনটি শিক্ষা প্রকৌশল অধিদফতর পক্ষ থেকে বাস্তবায়ন করা হবে বলে জানা গেছে।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনির সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- লক্ষ্মীপুর জজ আদালতের পিপি জসিম উদ্দিন, কলেজ অধ্যক্ষ শাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, আওয়ামী লীগ নেতা আবদুল হালিম মাস্টার ও ফজলুর রহমান ডালি। এ সময় উপস্থিত ছিলেন মন্ত্রী শাহজাহান কামালের সহধর্মিনী ফেরদৌসী কামাল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নজরুল ইসলাম ভুলু, জেলা কৃষকলীগের সভাপতি ওমর হোসাইন ভুলু, সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান ও যুগ্ম-আহবায়ক করিমুল হক কনক কারী প্রমুখ।