রাজশাহী চিড়িয়াখানায় আওয়ামী পরিবারের মিলনমেলা

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০১৮ | আপডেট: ১১:১৪:অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০১৮
রাজশাহী চিড়িয়াখানায় আওয়ামী পরিবারের মিলনমেলা

রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় ২৭ জানুয়ারি শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আওয়ামী পরিবারের মিলনমেলা। আওয়ামী লীগের ২০ প্রবীণ নেতাকে সংবর্ধনা দেয়া হবে এ মিলনমেলায়। সারা জীবন দলের জন্য কাজ করে যাওয়ায় ‘আওয়ামী লীগের আজন্ম যোদ্ধা’ উপাধি দিয়ে তাদের এই সংবর্ধনা দেয়া হবে।

২৬ জানুয়ারি, শুক্রবার বেলা ১২টার দিকে রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় মিলনমেলা উপলক্ষে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন মিলনমেলা আয়োজক কমিটির আহ্বায়ক রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক।

শফিকুজ্জামান শফিক জানান, মিলনমেলায় অংশ নিতে এবার প্রায় তিন হাজার মানুষ নিবন্ধন করেছেন। তারা সবাই আওয়ামী লীগের নেতাকর্মী এবং তাদের পরিবারের সদস্য। দিনব্যাপী এই মিলনমেলায় মধ্যাহ্নভোজের পাশাপাশি আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা এতে অংশ নেবেন। এছাড়া মিলনমেলায় একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হবে।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আওয়ামী লীগের প্রবীণ নেতা মোহাম্মদ আলী সরকার, উপ-প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সামাউন ইসলাম, প্রচার সম্পাদক রফিকুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সারা দেশের মধ্যে প্রথম রাজশাহীতেই প্রতি বছর আওয়ামী পরিবারের মিলনমেলা আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের উদ্যোগে ২০১০ সালে প্রথম এই মিলনমেলা আয়োজন করা হয়। এ নিয়ে অষ্টমবারের মতো এই মিলনমেলার আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে চিড়িয়াখানার ভেতর তৈরি করা হচ্ছে একটি মঞ্চ ও তোরণ। উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠান আয়োজনে চলছে সাজসজ্জার কাজ। প্রিয়.কম