বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০১৮ | আপডেট: ১১:০১:অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০১৮
বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

বরিশাল: বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথ চক্রবর্তী (৬৫) নামে এক প্রবীণ শিক্ষক ও ফাতেমা আক্তার (১১) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় নগরের নতুনবাজার সংলগ্ন সড়কে ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় বিশ্বনাথ চক্রবর্তী গুরতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বিশ্বনাথ চক্রবর্তী শহরের অমৃত লাল দে সড়কের ঝাউতলা প্রথম গলি এলাকার বাসিন্দা।

হাসপাতালের চিকিৎসক ডা. দাস রনবীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতারে জরুরি বিভাগে নিয়ে আসা হলে পঞ্চম তলার সার্জারি ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছু সময় পর তার মৃত্যু হয়।

অপরদিকে উজিরপুর উপজেলার মূলপাইন নামক স্থানে ব্যাটারি চালিত ইজিবাইক উল্টে ফাতেমা আক্তার (১১) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সে স্থানীয় শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী ও উজিরপুর পৌর এলাকার বাসিন্দা রহমান সেরনিয়াবাতের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উজিরপুরের বড়কোঠায় কুলখানির অনুষ্ঠানে অংশগ্রহণ করে নিজেদের ইজিবাইকে চরে বাড়িতে ফেরছিলো বাবা ও মেয়ে। পথিমধ্যে উজিরপুর-ধামুড়া আঞ্চলিক সড়কের মূলপাইন নামকস্থানে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ফাতেমা গুরুতর আহত হয়।

প্রথমে তাকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতে ফাতেমা মারা যায়।