বরগুনার আমতলীতে ৩৫ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

আল নোমান আল নোমান

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২২ | আপডেট: ১১:৫৬:অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২২

৩৫ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা জাহিদুল (২৫) ও আয়জদ্দিনকে (৩৭) গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার কুলইরচর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। রবিবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ নাহিদ হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিণ রাওঘা গ্রামের বাবুল চৌকিদারের ছেলে জাহিদুল ইসলাম এবং কুলইরচর গ্রামের কেতাব আলীর ছেলে আয়জদ্দিন মিয়া যৌথভাবে ইয়াবা বিক্রি করে আসছে। শনিবার রাতে দুই ইয়াবা বিক্রেতা কুলইরচর গ্রামে ইয়াবা বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমানের নেতৃত্বে এসআই দাদন ও আমিনুল ইসলাম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের শরীর তল্লাশি তালিয়ে ৩৫ ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রনে থানায় মামলা হয়েছে। পুলিশ রবিবার তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। আদালতের বিচারক মোঃ নাহিদ হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাকের আদালতে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email