বরগুনার আমতলী প্রেসক্লাব’র প্রতিদিনের আড্ডায় যোগ দিলেন ডিইউজ’র সাবেক সভাপতি ।।

আল নোমান আল নোমান

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২ | আপডেট: ১১:২৬:অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

রবিবার সন্ধ্যায় আমতলী প্রেসক্লাব’র আড্ডায় উপস্থিত হলেন পিভিএ’র উপদেষ্টা ঢাকা সাংবাদিক ইউনিয়ন’র (ডিইউজে) সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক নেতা দক্ষিনাঞ্চলের কৃতি সনÍান আবু জাফর সূর্য।

আড্ডার শুরুতে স্বাগত জানিয়ে আবু জাফর সূর্যকে উত্তরীয় পরিয়ে দেন নবনির্বাচিত প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট শাহাবুদ্দিন পাননা ও সাধারণ সম্পাদক সৈয়দ নূহুউল আলম নবীন।

আড্ডায় পেশাগত দক্ষতা বৃদ্ধি, পেশাগত অধিকার সংরক্ষণ, সৎ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণ। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খ্যাতি সম্পন্ন বিশিষ্ট সাংবাদিকদের বিভিন্ন বিষয়, দেশ ও স্থানীয় সমসাময়িক রাজনৈতিক, সামাজিক ও অর্থনৈতিক, সাংস্কৃতিক ও শিক্ষা ব্যবস্থা বিষয় নিয়ে প্রাণবন্ত আলোচনা করেন আবু জাফর সূর্য।

জমপেশ এ আড্ডায় বক্তব্য রাখেন,অ্যাডভোকেট শাহাবু্দ্িদন পাননা, সাধারণ সম্পাদক সৈয়দ নূহুউল আলম নবীন, মো.রেজাউল করিম,একেএম খায়রুল বাশার বুলবুল, মনিরুজ্জামান সুমন আকন ও মো.জাহিদুল ইসলাম রাসেল। আরো অংশগ্রহণ করেন এসএম নাসির মাহমুদ, সাফায়েত আল মামুন, নাসরিন সুলতানা সিপু, মহসীন মাতুব্বর, আবদুল্লাহ আল নোমান ,মাহমুদুল হাসান রাকিব,মো.আ: কাইয়ুম, তানভীর আহম্মেদ সিদ্দিকী রুবেল এবং আবদুর রহমান সালেহ প্রমুখ।

Print Friendly, PDF & Email