বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নে মুলাদীর পৌর মেয়র রুবেল’র নৌকায় ভোট প্রার্থনা

আরিফ হোসেন আরিফ হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০২১ | আপডেট: ১:০২:পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০২১

বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নে মুলাদীর পৌর মেয়র রুবেল’র নৌকায় ভোট প্রার্থনা
বাবুগঞ্জ প্রতিনিধি : তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে প্রার্থীতা করছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন। জাছাই বাছাইয়ে মনোনয়ন পত্র বৈধতা পেয়েছেন তিনি।
বৃহস্পতিবার সন্ধ্যা পশ্চিম রহমতপুর আয়োজিত একটি উঠান বৈঠকে উপস্থিত হয়ে মিলন মৃধা’র নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেছেন মুলাদী উপজেলার পৌর মেয়র শফিকুজ্জান রুবেল, তিনি বলেন নৌকা প্রতীকে ভোট দিলে ইউনিয়নে উন্নয়ন হবে। স্রোতের বিপরীতে গিয়ে অন্য প্রতীকের কাউকে চেয়ারম্যান বানালে আপনারা উন্নয়ন বঞ্চিত হবেন।

এসময় নৌকা প্রতীকের প্রার্থী মিলন মৃধা তার বক্তব্যে অন্য প্রার্থীদের বিগতদিনের কর্মকান্ড তুলে ধরে উন্নয়নের সার্থে দলবল নির্বিশেষে নৌকায় ভোট চান। তিনি বলেন আমি নির্বাচনে বিজয়ী হলে এই ইউনিয়নের একটি রাস্তাও কাচা থাকবে না। আমার রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর পায়ে ধরে হলেও সমস্ত রাস্তা পাকা করার ব্যবস্থা করবো।
উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আনিসুর রহমান সিকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল হাওলাদার, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম মল্লিক, আওয়ালীগ নেতা পিন্টু সিকদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, ইউপি সদস্য মিজান মুন্সি, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুন প্রধান প্রধান প্রমুখ।

Print Friendly, PDF & Email