শনিবার মুখ খুলবেন শাকিব খান!

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৮:৪২ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০১৭ | আপডেট: ৮:৪২:পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০১৭
শনিবার মুখ খুলবেন শাকিব খান!

সর্বশেষ গত মাসের শুরুতে ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্ল্যা মাইয়া’ ছবির শুটিং ও এফডিসিতে ‘আমি নেতা হবো’ ছবির আইটেম গানে দেখা গিয়েছিল শাকিব খানকে। এরপর উড়াল দেন ইন্ডিয়াতে।

১২ অক্টোবর থেকে মাসজুড়ে ভারতের বিভিন্ন লোকেশনে ‘চালবাজ’ ছবির শুটিং সেরে গত ৩০ অক্টোবর রাতে ঢাকায় ফিরেছেন শাকিব খান। এখন রয়েছেন পূর্ণ বিশ্রামে। তবে এই নায়ক আবার ব্যস্ত হতে যাচ্ছেন।

ছবির শুটিংয়ের পাশাপাশি শাকিবের ক্যারিয়ারে যোগ হতে যাচ্ছে নতুন পালক। দীর্ঘদিন পর শাকিব খান একটি কর্পোরেট কম্পানির সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন বলে একটি বিস্বস্ত সূত্র জানিয়েছে।

এই কর্পোরেট কম্পানির সঙ্গে আনুষ্ঠানিকভাবে কাজ করবেন আগামীকাল শনিবার। শাকিবের ঘনিষ্ট সূত্র বলছে, শনিবার রাজধানীর ঈশা খাঁ হোটেলে দুপুর ১২ টায় অনুষ্ঠানে হাজির থাকবেন শাকিব।

কদিন আগে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ইজাজুল নামের এক যুবক ফোন নম্বর নিয়ে বিপাকে পড়ায় শাকিবসহ রাজনীতি ছবির পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের নামে ৫০ লাখ টাকার মামলা দায়ের করে।

মামলা যখন করা তখন শাকিব ছিলেন দেশের বাইরে।
তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। শাকিব খানের ঘনিষ্ঠসূত্র এ তথ্য জানিয়েছে, শনিবার ওই কর্পোরেট কম্পানির অনুষ্ঠানে মামলা নিয়ে মুখ খুলবেন শাকিব খান। এ বিষয়ে তাঁর অবস্থা ব্যখ্যা করতে পারেন শাকিব।

এদিকে, কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মের নাম চূড়ান্ত না হওয়া রাজীব বিশ্বাস পরিচালিত ছবির শুটিংয়ে শিগগির অংশ নেবেন শাকিব।

জানা গেছে, ওই ছবিটির শুটিং হবে থাইল্যান্ডের মনোরম লোকেশনে। এ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে নুসরাত ও সায়ন্তিকাকে।