তালা ঝুলছে বিএনপির ‘করোনা হেল্প সেন্টারে’

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১ | আপডেট: ১২:১২:অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২১

দলীয় কার্যালয়ের সামনে ঝুলানো দক্ষিণ জেলা বিএনপি’র একটি ব্যানারে লেখা রয়েছে, ‘এই সেন্টার থেকে করোনা আক্রান্ত রোগীদের সেবাদানের পাশাপাশি করোনা ভ্যাক্সিনের রিজেস্ট্রেশনের জন্য সহযোগিতা করা হয়। তবে ব্যানারটিতে রেজিস্ট্রেশন বা সেবা গ্রহণের বিষয়ে যোগাযোগের জন্য কারোর নাম বা মোবাইল নম্বর উল্লেখ নেই।

নগরীর সদর রোডস্থ দলীয় কার্যালয় সংলগ্ন কয়েকজন ব্যবসায়ী এবং বাসিন্দা বিএসএল নিউজকে জানিয়েছেন, ‘বিএনপি’র হেল্প সেন্টার উদ্বোধনের পর থেকেই বন্ধ রয়েছে। অনেক মানুষ এসে কাউকে না পেয়ে চলে যাচ্ছে।

বিএনপি কার্যালয়ে করোনার সেবা নিতে আসা নগরীর দক্ষিণ সাগরদীর বাসিন্দা দিনমজুর শহিন মিয়া বিএসএল নিউজকে বলেন, ‘করোনাকালেও স্থানীয় বিএনপি নেতারা মানুষের সাথে তামাশা শুরু করছে। হেল্প সেন্টার চালু করে গেটে তালা ঝুলিয়ে রাখছে। জনগণের জন্য নয়, নিজেদের সহযোগিতার জন্যই মনে হচ্ছে তারা হেল্প সেন্টার চালু করেছে।

এ প্রসঙ্গে বরিশাল উত্তর জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চান বিএসএল নিউজকে বলেন, ‘দলীয় কার্যালয়ে আমাদের হেল্প সেন্টারের ব্যানার ঝুলছে সত্যি তবে আমরা আমাদের হেল্প সেন্টারটি এখনো চালু করিনি। কয়েক দিনের মধ্যেই কেন্দ্রীয় নেতার মাধ্যমে এটি উদ্বোধন পরবর্তী সেবা কার্যক্রম চালু করবো। তবে মহানগর বিএনপি কি কারণে তাদের হেল্প সেন্টার বন্ধ রেখেছে সেটা তারাই ভালো বলতে পারবে।

Print Friendly, PDF & Email