বরগুনার আমতলীতে লকডাউন অমান্য করায় ১৩ হাজার টাকা অর্থদন্ড।

আল নোমান আল নোমান

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ২:২৫ পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০২১ | আপডেট: ২:২৫:পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০২১

সরকার ঘোষিত লকডাউন (বিধি নিষেধ) উপেক্ষা করে ঘরের বাহিরে বের হওয়ায় আমতলী উপজেলা প্রশাসন ১৭ মামলায় ১৩ হাজার ৯’শ টাকা অর্থদন্ড করেছেন। শুক্রবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজমুল ইসলাম এ অর্থদন্ড করেন।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মানুষকে রক্ষায় সরকার কোরবারীর ঈদের ছুটি শেষে শুক্রবার থেকে ৫ আগষ্ট পর্যন্ত ১৪ দিনের লকডাউন (বিধি নিষেধ) ঘোষনা করেছেন। সংক্রামণ রোগ ব্যাধি বিস্তার রোধে মানুষকে ঘরের বাইরে যেতে নিষেধ করা হয়েছে। কিন্তু মানুষ সরকারী নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘরের বাইরে বের হয়। এ সংক্রামণ রোগ ব্যাধি বিস্তার রোধে শুক্রবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহাকরী কমিশনা (ভুমি) নাজমুল ইসলাম আমতলী পৌর শহরের চৌরাস্তা মোড়, খুরিয়ার খেয়াঘাট, একে স্কুল ও খেকুয়ানি বাজারসহ ১৭টি জায়গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। সরকারী আদেশ অমান্য করায় দন্ডবিধির ২৬৯ ধারায় ১৭ টি মামলায় ১৩ হাজার ৯’শ টাকা অর্থদন্ড করা হয়েছে।
আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজমুল ইসলাম বলেন, সংক্রামণ রোগ ব্যাধি বিস্তার ও স্বাস্থ্যবিধি না মানায় দন্ডবিধির ২৬৯ ধারায় ১৭ মামলায় ১৩ হাজার ৯’শ টাকা অর্থদন্ড করা হয়েছে।

Print Friendly, PDF & Email