জগন্নাথপুরে পাল্লা দিয়ে বাড়ছে করোনা রোগী এর মধ্যে একজনের মৃত্যু

জি এম নিউজ জি এম নিউজ

বাংলার প্রতিচ্ছবি

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১ | আপডেট: ৭:১৬:অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:
সারাদেশে চলছে কঠোর লকডাউনের ৬ষ্ট দিন দেশে বিভিন্ন স্থানে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে সাথে সাথে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নির্মলা রানী গোপ (৬৮) নামের এক মহিলার মৃত্যু হয়েছে।

জানা যায়, জগন্নাথপুর পৌর এলাকার যাত্রাপাশা গ্রামের সুশিল গোপের স্ত্রী। তিনি জগন্নাথপুর নিজ বাড়িতে করোনাভাইরাসের সাথে লড়াই করে মঙ্গলবার (৬ জুলাই) দিবাগত ভোর রাতে ৫ টায় তিনি নিজ বাড়িতে মারা যান। মঙ্গলবার (৬ জুলাই) সকালে তার লাশ গ্রামের বাড়িতে শেষ কীর্তি কাজ সম্পূর্ণ হয়। পরিবারের লোকজন জানান, গত কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। গত ৩ জুলাই করোনা নমুনা পরিক্ষা জগন্নাথপুর হাসপাতালে দেন। গত কাল ৬ জুলাই রাতে করোনার আক্রান্ত রিপোর্ট আসে। বাড়িতে চিকিৎসা নিলে করোনার নমুনা পরীক্ষায় তার দেহে করোনা ধরা পড়ে। মৃত্যুকালে তিনি ৫ ছেলে রেখে গেছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বলেন, করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর খবর পেয়েছি। গতকাল আমাদের কাছে করোনার আক্রান্ত রিপোর্ট আসে। আজ ভোর রাতে তিনি মারা যান। এ ইউনিয়নে করোনা প্রতিরোধে স্বাস্থ্যকর্মীরা মাঠে কাজ করছেন।

এ দিকে জগন্নাথপুর উপজেলায় নতুন করে আরও ৯ জন কোভিড ১৯ পজেটিভ সনাক্ত হয়েছেন। এর মধ্যে ৬ জন পৌরসভার, ১জন পাইলগাঁও ইউনিয়নের, ১ জন হলদিপুর ইউনিয়নের এবং ১ জন বিশ্বনাথ উপজেলার বাসিন্দা। এখন পর্যন্ত মোট আক্রান্ত ২৮০জন। এখন পর্যন্ত হোম আইসোলেশন ২৯জন আছেন। হাসপাতাল আইসোলেশন ৩ জন রয়েছে। এখন পর্যন্ত করোনায় ২জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্ত হয়ে ২৪৭জন সুস্থ্য হয়েছেন।##

Print Friendly, PDF & Email