ফজলে রাব্বির নতুন ওয়েব ফিল্ম ‘দ্যা বিট’

এ আল মামুন এ আল মামুন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২১ | আপডেট: ৬:০৬:অপরাহ্ণ, জুলাই ৩, ২০২১

বিনোদন ডেস্কঃ তরুণ অভিনেতা ফজলে রাব্বি। বর্তমান সময়ে তরুনদের মধ্যে তিনি অন্যতম একজন অভিনেতা। তিনি ছোট বেলা থেকে নেওয়াজ উদ্দিন সিদ্দিকির অভিনয় দেখতেন। আর তখন থেকেই ভাবতেন তার মতো আমাকেও একদিন মানুষ চিনবে। তার স্বপ্ন সেই পথেই হাটছে।

তার কাজের শুরুটা অল্প কিছুদিন হলেও এর মধ্যে করে ফেলেছেন বেশ কিছু কাজ। শুরুটা ছিলো এস আই সোহেল পরিচালিতো ভাইয়ের ফেইস ভ্যেলু নাটকের মধ্যে দিয়ে। তারপরে মামুন খান পরিচালনায়, সরকার মিডিয়ার প্রযোজনায় করেছেন ওয়েব ফ্লিম অনিয়ম। এরপর আর কে প্রডাকশন এর প্রযোজনায় করেছেন ওয়েব ফিল্ম অপজিশন।

এরই মধ্যে তিনি নতুন একটি ওয়েব ফ্লিমে অভিনয় করেছেন। ওয়েব ফিল্ম’র নাম ‘দ্যা বিট’। শরীফুল ইসলাম শামীম এর পরিচালনায়, এটি আমেরিকান 27investment প্রযোজনা করেছে । ইতিমধ্যে এটির প্রথম লটের কাজ শেষ হয়েছে।

গল্পে দেখা যাবে, ব্যংকের তিন জন অংশিদার যথাক্রমে জাবেদ সাহেব, কাদের সাহেব ও রকি খান। এদিকে রকি খান জনগনকে ফাকি দিয়ে জনগনের টাকা অত্বসাৎ করতে চায়। তাতে রকি খান কে দুজন অংশিদার প্লান করে মেরে দেয়। তিনটা অংশ থাকে চাবির যেটার একটা অংশ গল্পে পুরোটা সময় সেই চাবি আয়ত্তে আনতে, রকি খান কার কাছে রেখে যায় তা জাবেদ সাহেব, কাদের সাহেব সিন্ধুকের চাবিটার অংশগুলো নিজের করা নিয়ে পাল্টাপাল্টি আক্রমণ করে।

এই সুযোগ নিয়ে রাব্বি, স্যার হওয়ার স্বপ্ন পূরন করার সুযোগ পেয়ে তার স্যার জাবেদ সাহেবকে সরিয়ে দেয়। এবং নিজে তার জায়গাটাতে দখল করে বসে,কাদের সাহেব ও রাব্বি এক হয়ে পুলিশ অফিসার রুপে প্রেম করে ,রকি খানের মেয়েদের কাছ থেকে চাবি নিয়ে নেয়। বেইমান রাব্বি কাদের খান কেও মেরে ফেলে। প্রেম চৌকস পুলিশ অফিসার পরিচয় লুকিয়ে কাদেরে সাহেব এর বিদেশ থেকে আসা লোক কে আটক করে রিপ্লেস হয়। কারন বাংক এর টাকা লোপাট হওয়ার ওই কেসটা ইন্ভিস্টিকেশন করে জিবন বাজি রেখে নিজের দায়িত্বশিলতার পরিচয় দেয় এবং চাবি ফিরিয়ে দেয় বাংকে জনগনের আমানত খুজে পায়, তিনি নিজেকে ভালো রুপে প্রকাশিত করে। এমনই এগিয়ে যাওয়া গল্পে হচ্ছে ওয়েব ফিল্ম ‘দ্যা বিট’।

রাব্বি বলেন, করোনা মহামারীর কারনে আপাতত কাজটি বন্ধ রেখেছি। পৃথিবী সুস্থ হলে আবার কাজে ফিরবো। আমি মনে করি আমি যতগুলো কাজ করেছি তার মধ্যে সেরা কাজ হয়তো হতে চলছে ‘দ্যা বিট’। আশা করছি কাজটি মুক্ত হলে দর্শকদের মন জয় করতে পারবো।
এছাড়া এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন রাশেদ মামুনুর রহমান অপু, নবাগত নায়ক প্রেম রহমান ,জিনাত শানু স্বাগতা,আফরিন শিখা রাইসা সহ আরও অনেকে। যার চিত্রগ্রাহক ছিলো শেখ সুজন।

Print Friendly, PDF & Email