রামগঞ্জে বিএনপির সিনিয়ার সহ সভাপতি মরহুম আবুল কাশেম মাষ্টারের দাফন সম্পর্ণ

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৮ | আপডেট: ১০:১২:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৮
রামগঞ্জে বিএনপির সিনিয়ার সহ সভাপতি মরহুম আবুল কাশেম মাষ্টারের দাফন সম্পর্ণ

রামগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম মাষ্টার (৭৫) সোমবার বিকাল সাড়ে ৩টায় উনার নিজ বাড়ী কলচমা গ্রামের আবুল কাশেম মাষ্টার বাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন।
পরদিন আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় রামগঞ্জ সরকারী কলেজ মাঠে মরহুম আবুল কাশেম মাষ্টারের প্রথম ও নিজ বাড়ীতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মরহুম আবুল কাশেম মাষ্টারের জানাজা পড়ান সোনাপুর মৌলভী বাজার জামে মসজিদের খতীব মাওলানা আবদুল হাই।
জানাজার পূর্বে রামগঞ্জ আসনের সাবেক সাংসদ ও উপজেলা বিএনপির সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমীন, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান বাহার, সাবেক পৌর মেয়র হানিফ পাটওয়ারী, পৌর বিএনপির আহবায়ক জাকির হোসেন মোল্লা, বিএনপি নেতা মনোয়ার হোসেন, সফি আহম্মেদ খোকা, আবদুর রহিম ভিপি, অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চু, উপজেলা জামায়াতের সেক্রেটারী আমিনুল ইসলাম মুকুল, মরহুমের বড় ছেলে অধ্যাপক মোঃ রুহুল আমিন ও মেঝ ছেলে উপজেলা স্বেচ্চাসেবকদলের আহবায়ক আওরঙ্গজেব বাবলু।
মৃত্যুকালে মরহুম আবুল কাশেম মাষ্টার স্ত্রী, ৪ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম আবুল কাশেম রামগঞ্জ পৌর ও উপজেলা বিএনপির নেতৃত্বে ছিলেন দীর্ঘদিন। তার মৃত্যুতে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. মামুন আহম্মেদ, রামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদ, কেন্দ্রীয় এলডিপির সিনিয়র যুগ্ন মহাসচিব শাহাদাত হোসেন সেলিম মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন।


Mountain View

Mountain View

Mountain View